মহিলা দল সভানেত্রী মনির ঘোষনা: নাছির নমিনেশন বঞ্চিত হলে নির্বাচন বর্জন(ভিডিও)

294

।।দেশরিভিউ চট্টগ্রাম।।
আওয়ামী লীগের অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে এসে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম মনি বলেছেন, নাছির ভাই(আ.জ.ম নাছির উদ্দিন) নমিনেশন না পেলে আমি আগামীতে নির্বাচন করবো না। নাছির ভাই ছাড়া অন্য কোন মেয়রের অধীনে কাউন্সিলর হওয়ার ইচ্ছে নাই।

কয়েকবার মহিলা কাউন্সিলর নির্বাচিত হওয়া চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি এসময় বলেন, আমি তিনটা মেয়র পেয়েছি। মহিউদ্দীন চৌধুরী, মনজুর আলম ও আ.জ.ম নাছিরকে পেয়েছি। আমার দৃষ্টিতে ‘হাজার বছরের শ্রেষ্ঠ মেয়র আ.জ.ম নাছির উদ্দীন’।

৪ অক্টোবর (শুক্রবার) সকালে নগরের পশ্চিম মতিঝর্ণা বাটালি হিল এলাকায় ১৪নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত ‘হিন্দু সম্প্রদায়ের মাতৃমন্ডলীদের শাড়ি বিতরণ অনুষ্ঠানে’ বক্তব্য রাখার সময় বিএনপি নেত্রী মনি আরো বলেন যখন কেউ আ.জ.ম নাছিরের বিরুদ্ধে কিছু বলে প্রতিবাদ করি। আমি নিজে স্বাক্ষী, আ.জ.ম নাছির কখনো কাউকে খালি হাতে ফিরিয়ে দেয়নি। যেই যখন গিয়েছে নাছির ভাই তাকে সময় দিয়েছে।“

বিএনপি নেত্রী মনির বক্তব্য চলাকালে আ.জ.ম নাছির উদ্দিনকে মুচকি হাসি দিতে দেখা যায়।

এদিকে মনোয়ারা বেগম মনির ওই অনুষ্ঠানে যে বক্তব্য রাখেন তার একটি ভিডিও ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। এরপর বিষয়টি নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়। ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এই অনুষ্ঠান আয়োজিত হলেও একের ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কয়েকবারের কাউন্সিলর এএফ কবির আহমেদ মানিক উপস্থিত ছিলেন না। এ বিষয়ে বক্তব্য জানতে ফোন করলেও তিনি রিসিভ করেননি। তবে তার ঘনিষ্টসূত্রমতে, আওয়ামী লীগের ব্যানারে বিএনপি নেত্রীকে বিশেষ অতিথি রাখায় তিনি অনুষ্ঠানে বর্জন করেছেন।

SHARE