মানসিক ভারসাম্যহীন নারীকে বাঁচাতে গিয়ে ৫ ছাত্রলীগ নেতা নিহত

5552

।।দেশরিভিউ-ডেস্ক।। মানসিক ভারসাম্যহীন নারীকে বাঁচাতে গিয়ে খুলনায় বাইপাস সড়কে ছাত্রলীগের ৫ জন নেতাক‌র্মী নিহত হয়েছে। রোববার রাত পৌনে বারোটার সময় খুলনা বাইপাস সড়কের লবনচরা থানার অদুরে এ দুর্ঘটনা ঘটে। 

এই দূর্ঘটনায় নিহতরা হলেন গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম,গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান বাবু, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক গাজী ওয়ালিদ মাহমুদ উৎসব, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সাজু আহম্মেদ, গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল ইসলাম।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট, পুলিশ, র‌্যাব, পিবিআইসহ বিভিন্ন সংস্থা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম জানান: খুলনা থেকে গোপালগঞ্জগামী প্রাইভেট কার (নং-ঢাকা মেট্রো-গ-৩৫-০০২৫) মানসিক ভারসাম্যহীন এক নারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের লেনে উঠে গেলে সিমেন্ট বোঝাই একটি  ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ট্রাকটি প্রাইভেট কারের উপর উঠে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুটি লাশ রাস্তার উপর দেখতে পান। পরে দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি রেকার দিয়ে ট্রাকের নিচ থেকে টেনে উদ্ধার করা হয়। পরে গ্যাস কার্টার দিয়ে কেটে কারের মধ্য থেকে তিন জনের মৃতদেহ উদ্ধার করা হয়।

লবনচরা থানার এসআই মো: ইউসুফ আলী প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান: প্রাইভেট কারটি খুলনা থেকে গোপালগঞ্জ যাচ্ছিল। লনবচরা থানার অদুরে এসে রাস্তায় মানসিক ভারসাম্যহীন এক নারীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রং সাইডে চলে গেলে বিপরীত দিক থেকে সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়।

SHARE