মামুনু‌ল হককে ‘ভালোবাসার দায়ে’ ছাত্রলীগ থেকে বহিস্কার ফ‌য়েজ উ‌দ্দিন

140


স্থানীয় প্রতিনিধি, সুনামগঞ্জ।।
বিতর্কিত হেফাজত নেতা মামুনুল হকের প্রতি ভালোবাসা প্রদর্শন করে ছাত্রলীগ থেকে বহিস্কার হলেন সুনামগঞ্জ জেলা ছাত্রলী‌গ নেতা মো. ফ‌য়েজ উ‌দ্দিন।

যদিও কেন্দ্রীয় ছাত্রলীগ তাদের সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ‘শৃঙ্খলা পরিপন্থী কার্যকলা‌পে জ‌ড়িত’ থাকার অ‌ভি‌যো‌গে সুনামগঞ্জ জেলা ছাত্রলী‌গ নেতা মো. ফ‌য়েজ উ‌দ্দিনকে বহিস্কার করা হ‌য়ে‌ছে। সোমবার (৫ এপ্রিল) রা‌তে বাংলা‌দেশ ছাত্রলী‌গের সভাপ‌তি আল না‌হিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষ‌রিত এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এ তথ্য জানা‌নো হয়।

এব্যাপারে জানতে চাইলে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন জানান, ফয়েজ উদ্দিনের ফেইসবুকের স্ট্যাটাস দেখে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করে তাকে বহিস্কারের জন্য প্রস্তাবনা পাঠানো হয়েছিলো। এর প্রেক্ষিতে তাকে তার পদ থেকে এবং বাংলাদেশ ছাত্রলীগের সকল কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

মো. ফ‌য়েজ উ‌দ্দিন জেলা ছাত্রলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক পদে ছিলেন। তাঁর বা‌ড়ি সুনামগঞ্জের জেলার ছাতক উপ‌জেলায়। ছাত্রলীগ সূ‌ত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা ফ‌য়েজ উ‌দ্দিন তাঁর ফেসবুক আই‌ডি থে‌কে হেফাজত নেতা মামুনুল হ‌কের প‌ক্ষে স্ট্যাটাস দেয়। নি‌জের আই‌ডি থে‌কে মামুনুল হ‌কের ফেসবুক লাইভও শেয়ার ক‌রে। এছাড়া মামুনুল হ‌কের পক্ষ নেয়ায় সংগঠ‌নের নেতাকর্মী‌দের দোষা‌রোপ ক‌রে সে।

SHARE