মারাত্মক অশ্লীলতায় ছেয়ে দিচ্ছে ফেসবুক ইউটিউব টিকটক। ভাদাইম্মাকে গ্রেফতারের দাবী।

2452

 

।।আরিফ হোসেন।। দেশরিভিউ ।।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমসমূহকে সুস্থ ও পরিচ্ছন্ন রাখার বিষয়ে যখন আলোচনা সমালোচনা অব্যাহত রয়েছে ঠিক তখনি অশ্লীলতার খুব জগন্যতম এক ব্যক্তি ও তার তৈরী করা ভিডিও আমাদের নজরে এসেছে। টাঙ্গাইলের ‘ভাদাইম্মা’ নামক এক ব্যাক্তির চরম অশ্লীল ভিডিও ইতিমধ্যে সবার নজরেও এসেছে। অভিযোগ আছে, ভিডিও সমূহ তৈরি করার জন্য গ্রামের সহজ সরল গরীব শিশু কিশোরী মেয়েদের ফাঁদে ফেলছে ভাদাইম্মা নামক এই ব্যাক্তি।

তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে সমালোচনা গত এক দুই দিন। মূলত গ্রামের সহজ সরল মেয়েদের ফাঁদে ফেলে, আবার কখনো প্রলোভন দেখিয়ে অশ্লীল ভিডিও বানানোয় তার মূল কাজ।

অভিযোগ পেয়ে ‘দেশরিভিউ ডট কমের’ একটি টিম  অনলাইনের বিশাল দুনিয়ায় অনুসন্ধানে নামে। অনুসন্ধানে দেখা যায়, বিভিন্ন ইউটিউব চ্যানেল থেকে তার প্রচুর অশ্লীল ভিডিও আপলোড করা হয়েছে যা প্রতিনিয়ত ফেসবুকেও ছড়িয়ে পড়ছে। তন্মধ্যে ‘Matha nosto, Tarang Entertainment, Bangla 24 { বাংলা 24 }, Hahakar Tv, Vadaima Team’ নামক ইউটিউব চ্যানেলগুলো উল্লেখযোগ্য।

এসব ইউটিউব চ্যানেল গুলোতে ভিডিও চরম মাত্রার অশ্লীলতায় পরিপূর্ন। ভিডিওচিত্র সমূহ যুবসমাজের জন্য মারাত্বক ক্ষতিকর বলে মনে করছেন ফেসবুক ইউটিউব ব্যবহারকারীরা। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাদাইম্মাকে গ্রেফতারের দাবী জানাতে শুরু করেছে সচেতন মহল।

SHARE