মাশরাফির সমালোচকদের উদ্দেশ্যে আবেগঘন ‘খোলা চিঠি ভাইরাল’

3273
মাশরাফির সমালোচকদের উদ্দেশ্যে ‘খোলা চিঠি’ লিখেছেন রেজাউল করিম তপু নামের এক ভক্ত

।।দেশরিভিউ, স্পোর্টস ডেস্ক।।
বিশ্বকাপ ক্রিকেটে টানা দুইটি ম্যাচ হারের পর বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সমালোচনায় ব্যস্ত রয়েছে ফেসবুক ব্যবহারকারীদের একটি অংশ। অবশ্য সাধারন ক্রীড়ামোদী দর্শক মনে করছে মাশরাফি বিন মর্তুজার বিরোধী পক্ষটি রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত হয়ে এমন কাজ করছে। অন্যদিকে শেষ তিনটি ম্যাচে মাশরাফির পারফরম্যান্স দলের অন্য দুই পেসারের চেয়ে অনেক বেশী সাশ্রয়ী এমন পরিসংখ্যান তুলে এনে মাশরাফির পক্ষে শক্ত জবাব দিচ্ছেন তার ভক্তরাও।

এদিকে মাশরাফির সমালোচকদের উদ্দেশ্যে Rezaul Karim Topu নামের মাশরাফি ভক্ত আবেগঘন একটি ‘খোলা চিঠি’ লিখেছেন। চিঠির লেখাগুলো বর্তমানে ফেসবুকে পোষ্টার আকারে ভাইরাল হয়েছে।

Rezaul Karim Topu এর লেখা খোলা চিঠিটি পড়ুন-

মাশরাফি ভক্ত রেজাউল করিম তপুর ফেসবুকে লেখা খোলা চিঠিটি ভাইরাল হয়েছে। (স্ক্রিনশর্ট)

ফেসবুক থেকে: 

আর মাত্র ৫-৬ টা ম্যাচ এই লোকটাকে সহ্য করুন। এরপর আর তাকে লাল সবুজ জার্সিতে কখনোই সহ্য করতে হবেনা। পারলে একটু সম্মান দেয়ার চেষ্টা করুন।

উনি এই বয়সেও জাতীয় দলকে যে পরিমান সার্ভিস এবং সাপোর্ট দিয়েছেন সেটার জন্য একটা স্ট্যান্ডিং ওভেশন উনি পেতেই পারেন। একটা কথা মাথায় রাখবেন, তার নেতৃত্বের কারনেই বাংলাদেশ দল এখন বিশ্বের অন্যান্য দলের কাছে আলাদাভাবে সমীহ আদায় করে নিয়েছে। খেলতে না পারুক তার প্রেসেন্সই অনেক কিছু একটা দলের জন্য।

বাংলাদেশে এখন পর্যন্ত সেরা যত প্লেয়ার এসেছে তাদের কারোই শেষটা সুখের হয়নি। নীরবেই বিদায় নিয়ে চলে গেছে সুমন, রফিক, বুলবুলেরা। বিদায় অনুষ্ঠানও বিসিবির কাছ থেকে হাতজোড় করে নেয়া লেগেছিল। কিন্তু বিসিবি তাদের প্রাপ্য সম্মানটিও দেয়নি। এক কথায় তাড়িয়ে দিয়েছিলো।

দয়া করে মাশরাফির জীবনের শেষ ওডিআইটিকে তার জীবনের সবচেয়ে দুঃখের এবং কলঙ্কমাখা করবেন না। বাঙালি মানেই অকৃতজ্ঞ এই কথাটির আর কোন প্রমান দেখাইয়েন না।

দেশরিভিউ/খেলাধুলা/নিউজরুম-পপ

 

SHARE