মুরিদ বানিয়ে মা-খালা-মেয়েকে ধর্ষণের অভিযোগে ‘ভন্ড পীর’ আটক

4433


।।দেশরিভিউ-জেলা প্রতিনিধি।।
আশুলিয়ায় মা-খালার পর তাদের এক মেয়েকে ধর্ষণের অভিযোগে মো. মনির হোসেন (৪০) নামে এক ভণ্ড পীরকে আটক করেছে পুলিশ। জানা গেছে সহজ সরল ও বিপদগ্রস্ত নারীদের নানা সমস্যা সমাধানের প্রলোভন দেখিয়ে নিজের আস্থানায় রেখে দিনের পর দিন ধর্ষণ করে আসছিলো প্রতারক মনির হোসেন।

রোববার (০৫ মে) রাতে আশুলিয়ার কুরগাঁও এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মনিরকে আটক করা হয়। আটককালে মনিরের বাড়ি থেকে আরও তিন নারীকে উদ্ধার করা হয়। আটক মনির হোসেন ঢাকার আশুলিয়ার কুরগাঁও এলাকার বাসিন্দা।

পুলিশ পরিদর্শক জাবেদ মাসুদ জানান, ভণ্ড পীর মনির হোসেন নিজ বাড়িতে আস্তনা তৈরি করে বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক নারীকে (৩৩) তার মুরিদ বানায়। পরে কৌশলে বিভিন্ন সময় মনির ওই নারীকে ধর্ষণ করতে থাকে। দীর্ঘদিন তাকে ধর্ষণের পর ওই নারীর আরেক বোনকে (৩০) মুরিদ বানিয়ে বাড়িতে নিয়ে এসে একই কাজ করে। এর কয়েকদিন পরেই প্রথম ভুক্তভোগীর ওই নারীর মেয়েকে (১৪) মনির ধর্ষণ করেন। এক পর্যায়ে ওই কিশোরী তার আস্তানা থেকে পালিয়ে আশুলিয়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আস্তানা থেকে পীর মনির হোসেনকে আটক করে। এ ঘটনার পর অভিযুক্ত পীরের সহকারী মকবুল হোসেন পলাতক রয়েছেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, মনিরের বিরুদ্ধে এ ধরনের অনেক অভিযোগ রয়েছে। তার বাড়িতে আস্তানা করে তিনি নির্বিঘ্নে অপকর্ম করতেন। মনিরকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

SHARE