মোয়াজ্জেমের দেশত্যাগের সব পথ বন্ধ, যেকোনো সময় গ্রেফতার

225

দেশরিভিউ, ঢাকা

ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন যে কোনো সময় গ্রেফতার হবেন এবং তার দেশত্যাগের সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

 

বুধবার কারা অধিদপ্তরে এক অনুষ্ঠানের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “ওসি মোয়াজ্জেম হোসেনকে ধরা যাচ্ছে না বিষয়টা ঠিক না। তার বাইরে যাওয়ার সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে। সে দেশেই আছে।”

পুলিশের এই পরিদর্শকের বিরুদ্ধে সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল গ্রেপ্তারি পরোয়ানা জারি করার পর তাকে গ্রেফতারে দৃশ্যমান কোনো অগ্রগতি না থাকার মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীর এই বক্তব্য এলো।

ফেনীতে হত্যাকাণ্ডের শিকার মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জড়ান সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন। গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে যিনি বর্তমানে পলাতক আছেন বলে পুলিশের ভাষ্য।

 

গত সোমবার সাংবাদিকের সাথে আলাপকালে পরিদর্শক মোয়াজ্জেমকে খুঁজে বের করতে চেষ্টার কোনো ‘ক্রটি হচ্ছে না’ বলে জানিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

 

 

SHARE