যে টিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ যুবক

792


।।দেশরিভিউ নিউজ।।
সামাজিক যোগাযোগের মাধ্যমে বিনোদন দিতে সুরমা নদীর সেতু থেকে ঝাঁপ দিয়ে স্লো-মোশনে টিকটক ভিডিও বানানোর জন্য বাজি ধরেছিল সামাদ ও তার দুই বন্ধু। কথা ছিল, সামাদ ও মিলন ঝাঁপ দেবে, ভিডিও করবে তাদেরই বন্ধু অভি।

তবে, ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে এসেছে ঠিকই, কিন্তু নদীতে তলিয়ে যাওয়ার একদিন পার হয়ে গেলেও কিশোর সামাদের কোনো খোঁজ নেই।
শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। যদিও সেতু থেকে ঝাঁপ দেওয়ার ভিডিওটি ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে।

এ ঘটনায় সামাদের বাড়িতে নেমে এসেছে শোকের ছায়া।
শুক্রবার (১২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক সংলগ্ন তেমুখি এলাকায় সুরমা নদীর শাহজালাল তৃতীয় সেতু থেকে ঝাঁপ দিয়ে স্লো-মোশনে টিকটক ভিডিও বানানোর জন্য বাজি ধরেন তিন বন্ধু। পরিকল্পনা হলো সামাদ ও মিলন ঝাঁপ দেবেন। আর ভিডিও করবেন অভি। তাই-ই হয়েছিল। কিন্তু ঝাঁপ দেওয়ার পর মিলন সাঁতরে তীরে ফিরতে পারলেও সামাদ পারেননি।

এ বিষয়ে গতকাল তীরে ফিরতে পারা চিকিৎসাধীন মিলন ও তার বন্ধু অভি জানিয়েছিলেন, এদিন তারা তিনজনে বাগবাড়ি জামে মসজিদে আসরের নামাজ পড়ে সেতু থেকে স্লো-মোশনে নদীতে পড়ার ভিডিও ধারণের জন্য বাজি ধরেন।

জানা যায়, এরা তিন জনই নগরীর বিভিন্ন বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন বলেন, সামাদের এখনও কোনো খোঁজ পাওয়া যায়নি।

SHARE