রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নাগেশ্বরীর রওশন ও ফুলবাড়ীর রাজীব

    63

    ।। এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি ।।

    রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার ওসি রওশন কবীর ও ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায়।

    ৩ আগস্ট (বৃহস্পতিবার) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য এর সভাপতিত্বে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। সভায় জুন ২০২০ ইং ও জুলাই ২০২০ ইং মাসে রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নাগেশ্বরী থানার ওসি রওশন কবীর ও ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায়কে মনোনীত করা হয়।

    জেলা পুলিশ কুড়িগ্রামের অফিসার ইনচার্জ হিসেবে রংপুর রেন্জ শ্রেষ্ঠ মনোনীত হওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর বলেন, কাজের মূল্যায়ন করে রেন্জ শ্রেষ্ঠ মনোনীত করায় মাননীয় ডিআইজি স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। রংপুর রেন্জে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত হওয়া সম্ভব হয়েছে মাননীয় এসপি স্যারের নেতৃত্ব ও নির্দেশনায় কাজ করেছি এবং স্যারের দেখানো পথে পুলিশকে জনতার পুলিশ হৃদয়ে মানবিক পুলিশ হিসেবে জনগণের সেবায় নিজেদের শতভাগ নিয়োজিত রাখার চেষ্ঠা অব্যাহত রেখেছি। এ অর্জন জেলা পুলিশ কুড়িগ্রামের।

    ফুলবাড়ি থানার অফিসার ওসি সদ্য করোনা যুদ্ধজয়ী রাজীব কুমার রায় বলেন, মাননীয় এসপি স্যারের নেতৃত্বে ও নির্দেশনা মোতাবেক জনগণের সেবা সহযোগিতায় কাজ করেছি। এ অর্জন জেলা পুলিশ কুড়িগ্রামের। তিনিও পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    বিষয়টি নিশ্চিত করে কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম অভিনন্দন জানান। তিনি বলেন ভাল কাজ করায় ডিআইজি স্যার তাদের দু’জনকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত করেছেন। পুলিশ সুপার আরো বলেন, নিরলসভাবে কাজ করছে জেলা পুলিশের সদস্যরা। জনগণের সমস্যা সমাধান ও সহযোগিতায় সবসময় জনগণের পাশে আছে জেলা পুলিশ।

    SHARE