রাজশাহী থেকে আসা মাশরাফি ভক্তের স্বপ্ন পূরণ (ভিডিও)

3402

|| দেশরিভিউ/স্পোর্টস ||

শুধু মাঠে বল হাতে কোটি কোটি ভক্ত-সমর্থকের হৃদয়ে মাতিয়ে রাখেন না তিনি, সারাদেশের মানুষের মনে নানা কারনে অকারেন একটি আবেগের জায়গা তৈরি করেছেন বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফির সঙ্গে দেখা করতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রায়ই ছুটে আসেন অনেক ভক্ত-সমর্থক। প্রিয় তারকাকে সামনে থেকে একনজর দেখতে কিংবা তার সঙ্গে ছবি তুলতে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে শুরু করে তার বাড়িতে ভিড় জমান হাজারো ভক্ত। তাদেরই একজন রাজশাহীর সন্তান প্রান্ত। কেবল মাশরাফির সঙ্গে দেখা করতে রাজশাহী থেকে ঢাকায় ছুটে আসেন এই তরুণ।

মাশরাফি ভক্তের স্বপ্ন পূরণ

শেষ পর্যন্ত দেখা হয়েছে, কথাও হয়েছে। ড্রেসিংরুমের সামনে দাঁড়িয়ে রাজশাহী থেকে আনা পাঞ্জাবি মাশরাফির হাতে তুলে দেন প্রান্ত। তার সাথে আসা এক বন্ধুকে সাথে নিয়ে সেলফিও তুলছেন জনপ্রিয় তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার সাথে। ড্রেসিংরুমের সামনে দাড়িয়ে মাশরাফি ভক্তের যখন স্বপ্নপূরন হচ্ছে ঠিক তখনি প্রিয় মানুষটিকে নতুন ভাবে আবিস্কার করলেন রাজশাহী থেকে ছুটে আসা এই তরুন। আশপাশের প্রচুর সাংবাদিক তখন ক্যামেরা ও কলম হাতে  দাড়িয়ে দেখছিলো এই দৃশ্য। রাজশাহী থেকে আসা প্রান্ত তাদের সামনে অনেকটা অপ্রস্তুত ও অস্বস্তিবোধ করছিলো। বিষয়টি বুঝতে পেরে মাশরাফি তার স্বভাবসুলভ ভঙ্গিতে সাংবাদিকদের বললেন “আপনাদের ক্যামেরার জন্য প্রান্ত এবং আমি দুজনেই লজ্জা পাচ্ছি”

সাক্ষাৎ শেষে নিজের অনুভূতি জানিয়ে প্রান্ত গণমাধ্যমের উদ্দেশ্যে বলেন, ২০১৭ সাল থেকে মাশরাফির সঙ্গে দেখা করার অপেক্ষায় ছিলেন তিনি। একজন ক্রীড়া সাংবাদিকের কল্যাণে শেষ পর্যন্ত মাশরাফির সঙ্গে দেখা করার মধ্য দিয়ে তার স্বপ্ন পূরণ হলো।

SHARE