রাস্তায় পড়ে থাকা রক্তাক্ত যুবককে হাসপাতালে নিয়ে গেলে ছাত্রলীগ নেতাকর্মীরা

99

চট্টগ্রাম নগরীর চকবাজারের গণি বেকারির মোড় এলাকায় রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছিলেন অজ্ঞাত এক যুবক। এমন সময় ওই যুবককে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায় হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগ নেতা তোহিদুল হক কায়সার, সেফায়েত ফাহিম, আব্দুর রাকিব।

২ ডিসেম্বর বুধবার রাত আটটায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ভর্তি করা হয়।

ছাত্রলীগ নেতারা দেশরিভিউ কে জানায়, আমরা গণি বেকারির মোড় দিয়ে হেঁটে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখি। কোনো কিছু বলতে পারছিলেন না তিনি। তখন আমরা তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করি। কেউ তার সন্ধান ফেলে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি অফিসার আমির হোসেন বলেন, চকবাজারের গণি বেকারির মোড় এলাকায় রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত একব্যক্তি পড়ে থাকলে তাকে পথচারীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তিনি চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

তিনি আরও বলেন, ওই ব্যক্তি কিছু বলতে পারছেন না। ধারণা করা হচ্ছে হাঁটার সময় তাকে কোনো গাড়ি ধাক্কা দিয়ে চলে গেছে। আমরা তার নামপরিচয় জানার চেষ্টা করছি।

SHARE