রেজাউলের ডিজিটাল প্লাটফর্মে ‘স্টুডিও নৌকা’ যাত্রা শুরু করল

154

।দেশরিভিউ-চট্টগ্রাম।

‘করোনাভাইরাস’ প্রতিরোধ ও নগরবাসীকে সচেতন করতে ডিজিটাল প্লাটফর্মে নতুন আঙ্গিকে কাজ শুরু করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। ‘স্টুডিও নৌকা’ নামে এই প্লাটফর্ম থেকে নির্বাচনী প্রচারণা ছাড়াও নগরবাসীকে করোনা মোকাবেলায় সচেতন করতে প্রচার প্রচারণা চালানো হবে। এছাড়াও করোনা নিয়ে সকল প্রকার আতংক আর গুজব প্রতিরোধেও জনগনকে সচেতন করার উদ্যোগ নেয়া হয়েছে।

আজ শনিবার সন্ধ্যায় নগরীর কে. সি. দে রোডের নির্বাচনী কার্যালয়ে এই ডিজিটাল প্লাটফর্ম ‘স্টুডিও নৌকার’ কার্যক্রম শুরু করা হয়।

এ বিষয়ে রেজাউল করিম চৌধুরী বলেন, বর্তমান বাংলাদেশ এক কঠিন পরীক্ষার সামনে দাঁড়িয়ে। করোনা ভাইরাসের কারণে হুমকির মুখে জনস্বাস্থ্য ও জনজীবন। মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার তড়িৎ ও কার্যকর সিদ্ধান্তে দেশে এই দূর্যোগ ঠেকানোর সব প্রস্তুতি সম্পন্ন করেছে সরকার। জারি করা হয়েছে কিছু কঠোর অথচ সময়োপযোগী নির্দেশনা। শিক্ষা প্রতিষ্ঠান, সভা সমাবেশ, নানা গণজমায়েতে নিষেধাজ্ঞার পর জনস্বার্থে স্থগিত জারি হয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনও। সময় ও পরিস্থিতি বিবেচনায় এমন সিদ্ধান্ত নেয়ায় আমি নির্বাচন কমিশনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

রেজাউল করিম চৌধুরী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম মহানগর বিশ্বাস করে পরিস্থিতি ঝুঁকিপূর্ণ হওয়ায় এই মূহুর্তে নগরবাসীর জীবনের নিরাপত্তা নিশ্চিত করাটাই সবচেয়ে বড় উদ্দ্যেশ্য। নৌকার প্রার্থী হিসেবে আমিও মনে করি এই মুহুর্তে নাগরিকদের জীবন রক্ষা করার কাজে আমাদের সকলের নিয়োজিত হওয়া উচিত। ইতিপূর্বে আমি বিভিন্ন এলাকায় গনসংযোগ কালে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের চেষ্টা করেছি। বর্তমানে এই সংকটে সম্মানিত নগরবাসীর পাশে থাকার লক্ষ্যে আমরা আনুষ্ঠানিকভাবে ‘স্টুডিও নৌকা’ এর কার্যক্রম শুরু করেছি।  এটি আমাদের একটি ডিজিটাল প্লাটফর্ম। এই প্লাটফর্ম থেকে আমরা নগরবাসীকে করোনা মোকাবেলায় সচেতন করতে প্রচার প্রচারণা চালিয়ে যাব।  এছাড়াও আতংক আর গুজব ছড়ায় এমন সব মিথ্যে তথ্যে যাতে নগরবাসী বিভ্রান্ত না হয় সেই প্রচেষ্টা অব্যাহত রাখব।

SHARE