রোববার খালেদার জামিন দেবে আদালত, বললেন মওদুদ

56

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ড পাওয়া সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আদালত আগামী রোববার জামিন দেবেন আদালত। এমন আশাবাদের কথা জানালেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

বৃহস্পতিবার খালেদা জিয়ার জরিমানা স্থগিত ও আপিল আবেদনের শুনানির বিষয়ে দেওয়া আদালতের আদেশের প্রতিক্রিয়ায় সাংবাদিকদের কাছে তিনি একথা বলেন।

মওদুদ বলেন, ‘আদালত যা ভালো মনে করেছেন সেটাই করেছেন। আমরাও সেটা মেনে নিয়েছি। আগামী রবিবার খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর শুনানি হবে। আমরা আশা করছি ওইদিনই আদালত তাকে জামিন দেবেন।’

এর আগে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আপিল আবেদন গ্রহণ করেছেন হাইকোর্ট। আপিল গ্রহণের পর তার জরিমানা স্থগিতের আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে খালেদা জিয়ার জামিন আবেদনে শুনানি আগামী রোববার (২৫ ফেব্রুয়ারি) পর্যন্ত মুলতবি করা হয়েছে। বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে জরিমানা স্থগিত ও জামিন আবেদনে শুনানি সংক্রান্ত এই আদেশ দেওয়া হয়। গেলো ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াসহ ৬ জনকে সাজা দেয় আদালত।

দেশরিভিউ/ডেস্ক