৩০ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন লন্ডন প্রবাসী রফিক হান্নান

164

।।স্বপন কর্মকার, নিজস্ব প্রতিনিধি।।
(কোভিড ১৯) করোনা ভাইরাস মোকাবেলায় সরকার ঘোষিত লক ডাউনে থাকা গৃহবন্দি কর্মহীন দুস্হ অসহায় ৩০ পরিবারের মাঝে আর্থিক ভাবে প্রতিপরিবারকে ১০০০ একহাজার টাকা করে সহযোগীতার হাত বাড়িয়ে দেন লন্ডন প্রবাসী রফিক হান্নান।

আজ ২৪ এপ্রিল ২০২০ ইংরেজি লামা উপজেলার অন্তর্গত সরই ইউনিয়নের ধুইল্যাপাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই আর্থিক অনুদান বিতরণ করা হয়।

প্রচার বিমুখ সেচ্ছায় দানশীল ব্যক্তিত্ব লন্ডন প্রবাসী রফিক হান্নান স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ জসিম উদ্দিন এর তত্ত্বাবধানে, ধুইল্যাপাড়া গ্রামের দুস্থ, গরিব, আর্থিক অসচ্ছল ৩০টি পরিবারের মাঝে নগদ ১০০০ হাজার টাকা করে প্রদান করেন।
এসময় উপস্হিত ছিলেন মওলানা বদিউল আলম জিহাদী, প্রধান শিক্ষক জসিম উদ্দিন সহ মাষ্টার সামশুল আলম, কবির আহমদ,জসিম উদ্দীন,আবদুল হাকিম, মোহাম্মদ আরিফ সহ অত্র এলাকার গন্যমান্য বৃক্তিবর্গ উপস্হিত ছিলেন।

অনুদান প্রাপ্তদের মধ্যে হতে মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আমাদের এই দুর্দিনে সহযোগীতা দিয়ে তিনি আমাদের বড়ই উপকার করেছেন আমরা যখন খেয়ে না খেয়ে দিন যাপন করছিলাম তখন সাহায্য পেয়ে আমরা অত্যান্ত খুশি।

উল্লেখ্য যে, লন্ডন প্রবাসী রফিক হান্নান সাহেব ধুইল্যাপাড়া মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসা সহ স্কুলের সার্বিক উন্নয়ন কাজে সহযোগিতা করার আশ্বাস দেন ভবিষ্যতে এলাকাবাসীর সবার পরিবারের সদস্য হিসাবে থাকার প্রতিশ্রুতি দেন।

SHARE