লম্পট সিরাজ উদ্দোলার টুপি খুলে ফেলতে হবে: মাওলানা জিয়াউল (ভিডিও)

390

।।মেহেদী হাসান/দেশরিভিউ।।

ফেনীর সোনাগাজীর পরীক্ষাকেন্দ্রে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার আসামী জামায়াত নেতা অধ্যক্ষ সিরাজউদ্দৌলার মাথার টুপি খুলে ফেলার জন্য পুলিশের কাছে দাবী জানিয়েছেন মাওলানা জিয়াউল হাসান। অনুষ্ঠানে সোনাগাজী ইসলামীয়া মাদ্রাসা শহীদ নুসরাত জাহান রাফির নামে নামকরণ করার দাবীও জানান তিনি। বৃহস্পতিবার একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে দেওয়া বাংলাদেশে সম্মিলিত ইসলামী ঐক্যজোটের সভাপতি হাফেজ মাওলানা জিয়াউল হাসান আরো বলেন, আমাদের মাদ্রাসাগুলোতে আজকে এতিম ছাত্ররা বলৎকার হচ্ছে। কারন আজ মাদ্রাসাতে ধর্মীয় শিক্ষা আছে কিন্তু নৈতিক শিক্ষা নেই।

অনুষ্ঠানে মাওলানা জিয়াউল হাসান বলেন “অধ্যক্ষ সিরাজউদ্দৌলা যে অপরাধ করছে ইসলামেও তার শাস্তি মৃত্যুদন্ড। এসময় তিনি বলেন, ইসলামি ছাত্রী সংস্থা, এবং জামায়াত-শিবিরের রাজনীতি সম্পর্কে আমাদের দেশের মানুষের যথেষ্ট ধারনা রয়েছে। এই সিরাজউদ্দোলার যে সমস্ত অপকর্ম আমরা দেখছি তার মধ্যে সবচেয়ে লজ্জাজনক হলো থানা পুলিশের সামনে এই লম্পট, ধর্ষনকারী এখনো মাথায় টুপি দিয়ে ঘুরছে। আমি এই অনুষ্ঠান থেকে দাবি জানবো যে, অবিলম্বে এই লম্পট, ধর্ষনকারী সিরাজউদ্দোলার মাথা থেকে টুপি সরিয়ে ফেলা হোক”

এসময় তিনি অধ্যক্ষ সিরাজউদ্দোলাকে রাজাকারের উত্তরসূরি উল্লেখ করে বলেন “সিরাজদ্দোলা একাত্তরে নারী ধর্ষনকারী জামায়াত ইসলামি নেতা গোলাম আজম ও দেলোয়ার হোসেন সাঈদীর উত্তরসূরি। যে সাঈদীকে নাকি চাঁদে দেখা গেছে এমন কথা বলেও আমাদের দেশেরে মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করার তারা চেষ্টা করেছিল। আজও এই সিরাজউদ্দোলাকে রক্ষা করার জন্য ঐ জামায়াত-শিবিরের কর্মীরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আমরা সরকারের কাছে আহ্বান জানাবো, সোনাগাজী ইসলামীয়া মাদ্রাসা শহীদ নুসরাত জাহান রাফির নামে নামকরণ করার জন্য”

SHARE