লামা পৌরসভা নির্বাচনে আ.লীগের প্রার্থী জহিরুল ইসলাম বিপুল ভোটে জয়ী

62

স্বপন কর্মকার, লামা প্রতিনিধিঃ

বান্দরবানের লামা পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোঃ জহিরুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৯ হাজার ৪০৫। তিনি তার নিকটতম প্রতিদ্বন্ধীর চেয়ে ৮ হাজার ৩৪০ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত প্রার্থী মো. শাহিন পেয়েছেন মাত্র ১ হাজার ৬২ভোট। এছাড়াও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এ.টি.এম শহীদুল ইসলাম নাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছে ৮৮ ভোট। প্রসংগত, লামা পৌরসভায় ৯টি কেন্দ্রে ভোটার ছিল ১৩ হাজার ৩৮৯জন।

মোঃ জহিরুল ইসলাম মেয়র নির্বাচিত হওয়ায় এলাকায় বিজয় উৎসব করছে দলীয় সমর্থকেরা। বিপুল পরিমাণ ভোট দিয়ে মেয়র নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জহিরুল ইসলাম। তিনি লামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

এ ছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন, ১ নম্বর ওয়ার্ডে (১. ২ ও ৩ নম্বর ওয়ার্ড) সাকেরা বেগম, ২ নম্বর (৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে) মরিয়ম বেগম, ৩ নম্বর (৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে) জাহানারা বেগম। সাধারন কাউন্সিলর পদে বেসরকারিভাবে নির্বাচিত প্রার্থী হলেন: ১ নম্বর ওয়ার্ডে মো: বশির, ২ নম্বরে মোহাম্মদ হোসেন বাদশা (বিনাপ্রতিদ্বন্ধীতায়) ৩ নম্বরে মোহাম্মদ সাইফুদ্দিন, ৪ নম্বরে মোঃ রফিক (বিনা প্রতিদ্বন্ধীতায়) ৫ নম্বরে আলী আহম্মদ, ৬ নম্বরে মমতাজুল ইসলাম, ৭ নম্বরে মো: কামাল উদ্দিন, ৮ নম্বরে মো: ইউছুপ, ৯ নম্বরে উশৈথোয়াই মার্মা ।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ রেজাউল করিম নির্বাচনের ফলাফলের সত্যতা নিশ্চিত করে বলেন, সার্বিকভাবে পৌরসভা নির্বাচন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

SHARE