লালখান বাজারে মাছ বিতরণ করছেন ডাঃ শাহাদাত!

58

।।দেশরিভিউ নিউজডেস্ক।।

চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেন লালখান বাজারে মাছ বিতরণ করেছেন এমন ক্যাপশন যুক্ত একটি ভিডিও ঘুরছে ফেসবুকে। ভিডিও লিংক

“ডাঃ শাহাদাত হোসেন ভাই,চট্টগ্রাম মহানগর” নামের একটি ফেসবুক পেইজে মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেনের মাস্ক বিরতণের একটি ভিডিও পোস্ট করে এই ক্যাপশন দেওয়া হয়েছিল।

করোনা ভাইরাস আতংকের কারণে চসিক নির্বাচন স্থগিত করা হলেও দলবল নিয়ে জনসমাগম করে মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেনের এই কর্মকান্ড নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা হচ্ছে।

সেই পোস্টে শাহাজাদা চৌধুরী নামের একজন লিখেছেন, একে তো মাস্ক কে লিখেছেন মাছ,তা না হয় বুঝলাম।পেইজটা যিনি চালান তার হয়তো শিক্ষাগত যোগ্যতা খালেদা জিয়ার চাইতে কম।আর শাহাদাত বলেছিলেন তিনি নির্বাচন থেকে সরে যাবেন, তাহলে জানতে চাই কিভাবে তিনি মাস্ক বিতরনের নামে এখনো প্রচারনা চালাচ্ছেন বা স্লোগান চলছে? শো অফের রাজনীতি আর কত?

ইসমাইল হোসেন নামের একজন লিখেছেন, যদিও মাস্ক বিতরণ কে ভুলে মাছ বিতরণ লিখেছেন তবে ভিডিও দেখে মাছ বিতরণই মনে হচ্ছে। করোনা ভাইরাসের কারণে নির্বাচন স্থগিত করার জন্য গতকাল স্বারকলিপি ও দিয়েছে তিনি অথচ নির্বাচনী প্রচারণা বন্ধ করেন নি। আজ নির্বাচন স্থগিত করার পর ও মাছ বিক্রি করার মত মাস্ক বিতরণ করে বেয়াড়াচ্ছে। তিনি একজন ডাক্তার হয়ে যদি এই কাজ করেন তাহলে সাধারণ মানুষ কি করবে?

উল্লেখ্য,দুপুরে করোনা ভাইরাসের কারণে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

SHARE