শাফি মোদ্দাসেরের নেতৃত্বে সম্মেলনের উদ্দেশ্যে তেজগাঁও থানা আ. লীগ

319

।দেশরিভিউ-ঢাকা।

বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের ত্রিবার্ষিক সম্মেলন আজ ‍শনিবার (৩০ নভেম্বর)। সম্মেলনে যোগ দেয়ার উদ্দেশ্যে তেজগাঁও থানা আওয়ামী লীগের সদস্য শাফি মোদ্দাসের খান জ্যোতির নেতৃত্বে রাজধানীর বিজয় স্মরণী থেকে সম্মেলন স্থল সোহরাওয়ার্দী উদ্যানের উদ্দেশ্যে রওনা হয়েছে তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল, হাতিরঝিল, শের-এ বাংলা নগর থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগসংগঠনের নেতা-কর্মীরা।

এর আগে বেলা ১১টায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহানগর উত্তর ও দক্ষিণের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকালে রমনার বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে মহানগরের দুই অংশের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলেও জানা গেছে।

সূত্র বলছে, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যৌথভাবে সম্মেলনের আয়োজন করেছে। উৎসবমুখর পরিবেশে সম্মেলন অনুষ্ঠিত হবে বলে আশা নেতা-কর্মীদের।

সম্মেলন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান ও এর চারপাশজুড়ে সাজসাজ রব পড়েছে। ঢাকার বিভিন্ন এলাকা পদপ্রত্যাশী নেতাদের ছোট-বড় ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে। এছাড়া প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান ও তার আশপাশের এলাকাজুড়ে নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

SHARE