শেখ হাসিনার অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে কেউ রুখতে পারবে না: সাংসদ জুয়েল আরেং

91


আনোয়ার সাদত জাহাঙ্গীর, ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহ -১ হালুয়াঘাট -ধোবাউড়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং কে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মনোনীত করায় গণ-সংবর্ধনা দিয়েছে হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

আজ ২২ নভেম্বর, রবিবার বিকেলে হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত গণ-সংবর্ধনায়টি স্থানীয় হালুয়াঘাট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ। সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদের পরিচালনায় নেতাকর্মীরা এসময় ফুল ও ক্রেস্ট দিয়ে সাংসদ জুয়েল আরেং কে সংবর্ধিত করেন।

এর আগে বিশাল মোটরসাইকেলের শোভাযাত্রাসহ জুয়েল আরেংকে অভ্যর্থনা জানান হালুয়াঘাট উপজেলা যুবলীগ।
মোটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলার সর্চাপুর ব্রীজ হতে দলীয় কার্যালয়ে শেষ হলেও হাজারো যুবলীগ নেতাকর্মীদের সাথে সাংসদ জুয়েল আরেং পায়ে হেঁটে মিছিল টটসহকারে হালুয়াঘাট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রবেশ করে।

গণসংবর্ধনায় সংসদ সদস্য জুয়েল আরেং বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে । প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে দেশ এগিয়ে যাচ্ছে এবং এই অগ্রযাত্রাকে কেউ রুখতে পারবে না। তিনি আরও বলেন, আমি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত হালুয়াঘাট-ধোবাউড়ার মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।”

সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, পৌর মেয়র খায়রুল আলম ভূঁইয়া, ময়মনসিংহ জেলা যুবলীগ, হালুয়াঘাট উপজেলা আওয়ামী, যুবলীগ এবং অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি।

SHARE