শেখ হাসিনার বিরুদ্ধে মামলার বাদী ব্যবসায়ী নুর আলীর সাথে পাপিয়ার ‘ভিডিও ভাইরাল’

1325


।।দেশরিভিউ সংবাদ।।
এক এগারো সরকার আমলে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে করা চাঁদাবাজির মামলার বাদী ব্যবসায়ী নুর আলীর সাথে নরসিংদীর জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়ার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ১ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে হোটেল ওয়েস্টিনে শামিমা নূর পাপিয়ার সাথে ব্যবসায়ী নুর আলীকে খোশ গল্প করতে দেখা যায়। এসময় আরে ৮ জন তরুনী হোটেলের লবিতে ব্যবসায়ী নুর আলীর সামনে বসে থাকতে দেখা গেছে।

ভিডিওটি ফেসবুকে আপলোড দিয়ে অনলাইন একটিভিষ্ট ‘সুলতান মির্জা’ লিখেন ‘হোটেল ওয়েস্টিনে পাপিয়া পিউ ব্যবসায়ী নুর আলীর সঙ্গে খোশ গল্পে’।

উল্লেখ্য ইউনিক গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নূর আলী ২০০৭ সালের ১৩ জুন তেজগাঁও থানায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা, চাচাতো ভাই শেখ হেলাল ও তার স্ত্রী রূপা চৌধুরীকে আসামী করে একটি চাঁদাবাজির মামলা করেন। এক এগারো সরকার আমলে করা এই মামলায় শেখ হাসিনাকে গ্রেফতার হয়ে জেলেও যেতে হয়েছে। পরবর্তীতে দীর্ঘ তদন্তে আসামীদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগের সত্যতা না পেয়ে পুলিশ এ মামলায় আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করলে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা, চাচাতো ভাই শেখ হেলাল ও তার স্ত্রী রূপা চৌধুরীকে মামলা থেকে অব্যাহতি দেয় আদালত।

SHARE