সঙ্গীতশিল্পী মিলার বিরুদ্ধে এসিড হামলার মামলা

66
সঙ্গীতশিল্পী মিলা(ফাইল ছবি)

।।দেশরিভিউ, ঢাকা।।

সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগে মামলা করেছেন তাঁর সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। আজ বুধবার উত্তরা পশ্চিম থানায় মামলাটি করা হয়। মামলায় মিলা ছাড়াও তাঁর সহকারী পিটার কিমকে আসামি করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা প্রথম আলোকে বলেন, অ্যাসিড অপরাধ দমন আইনের ৫ (খ) ৭ ধারায় একটি মামলা করেন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। উত্তরায় তিন নম্বর সেক্টরের ৭ /বি নম্বর সড়কে তাঁর ছেলে পারভেজের গায়ে অ্যাসিড নিক্ষেপের অভিযোগ করে মিলা ও পিটার কিমকে আসামি করে মামলাটি করেন তিনি।
আসামিদের গ্রেপ্তার করা হবে কিনা জানতে চাইলে ওসি তপন চন্দ্র সাহা বলেন, আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। তদন্ত করে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।

সংগীতশিল্পী মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি গত ২ জুন দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে দগ্ধ হয়ে ঢাকা মেডিকেলে বার্ন ইউনিটে ভর্তি হন। রাত ৮টার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টরে পারভেজের গায়ে কে বা কারা অ্যাসিড ছুড়ে মারেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের আবাসিক চিকিৎসক জানান, পারভেজ মোটরসাইকেল চালানোর সময় তাঁর গায়ে অ্যাসিড ছোড়া হয়েছে। তাঁর হাত ও পা পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হয়, পারভেজের শরীরের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে গেছে।

SHARE