সচেতন হলে করোনার হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করা যাবে: মহিউদ্দিন বাচ্চু

279


।।দেশরিভিউ সংবাদ।।
চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু বলেছেন, আতঙ্কিত না হয়ে সচেতন হলেই করোনা ভাইরাসের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করা যাবে।

শুক্রবার নগরীর ৪২নং সাংগঠনিক ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে নগরীর ২ নম্বর গেইটে রেলস্টেশন এলাকায় যুবনেতা ইন্জিনিয়ার তৈয়ব হোসেন রুবেল এর উদ্যোগে অসহায়, শ্রমহীনদের খাদ্য সামগ্রী বিতরণ করেন নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ফরিদ নেওয়াজ, মোঃ বদরুল, মোঃ জিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক এস. এম আরিফুল ইসলাম, এডভোকেট সৈয়দ রবি, মোঃ আরিফ প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরনকালে মহিউদ্দিন বাচ্চু বলেন ‘সততাই শক্তি মানবতাই মুক্তি’ এ স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশনায় যুবলীগের আজকের এই ক্ষুদ্র প্রয়াস। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে থমকে গেছে খেটে খাওয়া কর্মহীন মানুষের জীবনযাত্রা। করোনা পরিস্থিতিতে গত ২৫ মার্চ থেকেই সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকার নানা কার্যক্রম গ্রহন করেছে। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের উদ্যোগকে সফল করতে দেশের সর্বসাধারণ আজ এগিয়ে এসেছে। জাতীয় বিপর্যয় রুখতে গিয়ে দেশের অল্প আয়ের মানুষ দুর্ভোগে পড়েছে। তাই অসচ্ছল নাগরিকদের সুরক্ষায় বিত্তবানদের পাশে থাকার আহবান জানিয়েছেন মাননীয়  প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনা। করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে এখন প্রয়োজন সতর্কতা। সুতরাং আতঙ্কিত না হয়ে সচেতন ভাবে এই ভাইরাসের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে হবে।

SHARE