সফররত কৃষিমন্ত্রীর সাথে সিঙ্গাপুর আওয়ামী লীগের শুভেচ্ছা বিনিময়

192

 

বৃহস্পতিবার সন্ধ্যায় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের সাথে সিঙ্গাপুর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সৌজন্য স্বাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় হয়েছে।

।।সিঙ্গাপুর থেকে শাহাদাত রাসেল চৌধুরী।।  সিঙ্গাপুরে সফররত বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সরকারের কৃষি মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের সাথে সিঙ্গাপুর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সৌজন্য স্বাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় হয়েছে। 

কৃষিমন্ত্রী ব্যক্তিগত সফরে বৃহস্পতিবার সন্ধ্যায় (স্থানীয় সময়) সিঙ্গাপুরে আসলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা মন্ত্রীর সাথে সৌজন্য স্বাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

মন্ত্রীর সাথে স্বাক্ষাৎকালে সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দীন রানার নেতৃত্বে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতারা এসময় উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রবাসীরা দেশকে রেমিট্যান্সের মাধ্যমে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথাও উপস্থিত নেতাকর্মীদের সামনে এসময় তুলে ধরেন। এসময় সিঙ্গাপুর আওয়ামী লীগ নেতৃবৃন্দ প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও অভিযোগের কথাও মন্ত্রীর কাছে উত্তাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলেক হোসেন, সংগঠনের। সহ সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মালেক হীরা, সহ সভাপতি ফয়েজ খান, দপ্তর সম্পাদক ঈমান ব্যাপারি উপ দপ্তর সম্পাদক রাসেল রানা, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, সিঙ্গাপুর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সেহেল রানা মিঠু। যুবলীগ নেতা শফিকুল ইসলাম, তুহিন ব্যাপারি, মালেক পাশা,সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি সোহাগ মাহমুদ, ছাত্রলীগের নেতা হাবিব, মাছুম। এছাড়াও উপস্থিত ছিলেন আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার সিনিয়র সহ সভাপতি শাহাদাত রাসেল, সাধারণ সম্পাদক মিরাজ উদ্দিন, সহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা।

#দেশরিভিউ/সিঙ্গাপুর

SHARE