সাকিবের নিরাপত্তায় ‘গানম্যান’ নিয়োগ দিয়েছে বিসিবি

47

।।দেশরিভিউ নিউজডেস্ক।।

তারকা ক্রিকেটার অলরাউন্ডার সাকিব আল হাসানের নিরাপত্তার জন্য ‘গানম্যান’ নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার (১৮ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাকিবের সঙ্গে একজন অস্ত্রধারী নিরাপত্তাকর্মী দেখা যায়।

সম্প্রতি কলকাতায় পূজার অনুষ্ঠানে যোগ দেন সাকিব। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা হয়। সিলেটের মহসীন তালুকদার নামের এক ব্যক্তি ফেসবুক লাইভে এসে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। মঙ্গলবার এই ব্যক্তিকে ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাব গ্রেপ্তার করেছে। মূলত এসব কারণেই সাকিবের জন্য বিসিবি গানম্যান নিয়োগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এ ব্যাপারে সংবাদমাধ্যমকে বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ‘বিসিবির নিরাপত্তা বিভাগ থেকে সাকিবের জন্য একজন নিরাপত্তারক্ষীকে দায়িত্ব পালন করতে পাঠানো হয়েছে। যেহেতু একটা পরিস্থিতি তৈরি হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে একটি জিনিস এসেছে, সে কারণে এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

খবর বের হয়েছিল যে, কলকাতায় সাকিব আল হাসান কালীপূজা উদ্বোধন করেছেন। কিন্তু পরে সাকিব ইউটিউবে প্রকাশিত একটি ভিডিও বার্তার মাধ্যমে বিষয়টি পরিষ্কার করেছেন। সাকিব বলেছেন, তিনি পূজা উদ্বোধন করেননি।

এক বছরের নিষেধাজ্ঞার সময় পার করে ম্যাচ খেলার জন্য নিজেকে প্রস্তুত করছেন সাকিব আল হাসান। সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ নভেম্বর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাধ্যমে মাঠে ফিরবেন সাকিব। আসন্ন এই টুর্নামেন্টে সাকিব খেলবেন জেমকন খুলনার হয়ে।

SHARE