সাত দলের জন্য দুঃসংবাদ গেইল

305

টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে যেকোন সময়ের জন্য হট কেক ক্রিস গেইল। অথচ এই গেইলকেই এবার দলে নিতে চায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। অবশেষে নিলামের বাইরে থেকে ভিত্তিমূল্য দিয়েই তাকে দলে ভেড়ায় কিংস ইলেভেন পাঞ্জাব। তবে তারাও গেইলকে বেঞ্চে বসিয়ে রাখে প্রথম দুই ম্যাচ।

কিংস ইলেভেন পাঞ্জাব এর  তৃতীয় ম্যাচ একাদশে ফিরেই গেইল প্রমাণ করে দেন এখনই ফুরিয়ে যাননি তিনি, তার ব্যাট থেকে এখনো চার-ছক্কার ফুলঝুরির অনেক বাকি। রবিবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৭ চার এবং ৪টি ছক্কার মারে মাত্র ৩৩ বলে ৬৩ রানের ইনিংস খেলেন গেইল। এর মাধ্যমেই জানান দেন নিজের আগমনী বার্তার।

অপরপ্রান্তে এখন থেকে নিয়মিত গেইল ঝড় চললে রাহুলের কাজটা সহজই হয়ে যাবে বটে। তাই গেইলের ফেরাকে নিজেদের জন্য সুসংবাদ এবং বাকি সাত দলের জন্য দুঃসংবাদ হিসেবে উল্লেখ করেন ভারতীয় ওপেনার রাহুল।

গেইলের ব্যাপারে বলতে গিয়ে রাহুল বলেন, ”গেইলের এমন পারফরম্যান্স অবশ্যই আমাদের দলের জন্য আনন্দের, তবে আমি নিশ্চিত বাকি সাত দলের জন্য এটি দুঃসংবাদই বটে। আমরা সকলেই জানি গেইল এমন একজন খেলোয়াড় যিনি অবলীলায় বড় বড় ছক্কা হাঁকাতে পারেন এবং একা হাতেই ম্যাচ জেতাতে পারেন; যেমনটা চেন্নাইয়ের বিপক্ষে তিনি করলেন। আমরা আশা করছি টুর্নামেন্টে বাকি সময়েও তার এই ফর্ম বজায় থাকবে।”

দেশরিভিউ / আরিফুল ইসলাম

SHARE