সালমানকে বাঁচাতে ক্যাটরিনার আনুষ্ঠানিক আগমন

22

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডে তার কামব্যাক সিনেমা ‘ভারত’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। সিনেমার পরিচালক আলি আব্বাস জাফর নিজেই শুক্রবার এক টুইটে এ খবর জানান। এই খবরে অসন্তোষ প্রকাশ করেন সিনেমার অভিনেতা সালমান খানও। সিনেমার শুটিং শুরু হওয়ার পর কাজ না করার সিদ্ধান্তকে ‘অপেশাদার আচরণ’ বলে অভিহিত করেন সিনেমা সংশ্লিষ্টরা। আর তাই হন্যে হয়ে নতুন নায়িকা খোঁজার পালা শুরু হয়েছিল। আর প্রিয়াঙ্কার শূন্যস্থানে সালমানকে বাঁচাতে এগিয়ে আসলেন ক্যাটরিনা কাইফ।

প্রিয়াঙ্কাকে নিয়ে সন্তুষ্ট নন ‘ভারত’ নির্মাতারা। আর এর অন্যতম কারণ প্রিয়াঙ্কার সঙ্গে তার কথিত প্রেমিক মার্কিন অভিনেতা ও সংগীতশিল্পী নিক জোনাসের গোপন বাগদান। নিক প্রিয়াঙ্কার জন্মদিনের দিন তাকে বিয়ের প্রস্তাব দেন, আর তার দেওয়া হীরের আংটি গ্রহণ করেন প্রিয়াঙ্কা। এই কারণেই ‘ভারত’ থেকে বিদায় নিয়েছেন প্রিয়াঙ্কা। এই কারণে ক্যাটরিনাকে নিয়ে শুরু হচ্ছে সালমানের ‘ভারত’ প্রজেক্ট।

মুম্বাই মিররকে দেওয়া এক বিবৃতিতে আলি আব্বাস জাফর বলেন, ‘সালমান ও ক্যাটরিনার জুটি নিয়ে আরও একবার কাজ করতে যাচ্ছি। আমি বেশ উচ্ছ্বসিত এই প্রসঙ্গে। আমরা এর আগে টাইগার জিন্দা হ্যায় সিনেমায় দারুণ কাজ করেছি। আমাদের নতুন প্রজেক্টে আবারও ক্যাটরিনা স্থলাভিষিক্ত হলেন।’

এর আগে, প্রিয়াঙ্কা ‘ভারত’ থেকে সরে যাওয়ার পর এই স্থানে কারিনা কাপুর খান ও জ্যাকলিন ফার্নান্ডেজকে নেওয়ার কথা শোনা গেলেও এবার সিনেমার পরিচালক আনুষ্ঠানিকভাবে প্রকাশ করলেন ক্যাটরিনার নাম। জ্যাকলিন ‘কিক ২’ সিনেমা নিয়ে ব্যস্ত এবং কারিনার হাতেও অন্য সিনেমার কাজ থাকায় ‘ভারত’ সিনেমায় ক্যাটরিনাকেই চূড়ান্ত করা হয়েছে।

সেপ্টেম্বরে এই সিনেমার প্রথম গানের দৃশ্যধারণ করা হবে বলে জানানো হয়েছে নির্মাতাসূত্রে। সালমান এবং ক্যাটরিনার এই গানের থিম ‘হোলি’কে কেন্দ্র করে। আগামী বছরের ঈদের জন্য নির্মিত হচ্ছে ‘ভারত’। অতুল অগ্নিহোত্রি এবং ভূষণ কুমার প্রযোজিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি ও সুনীল গ্রোভার।

দেশরিভিউ/এস এস