সিইউ ব্যাচ ৩২ ক্লাবের নির্বাহী কমিটি গঠন

168
                                                               সভাপতি

৪১ সদস্যের সমন্বয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন সিইউ ব্যাচ ৩২ ক্লাবের নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মার্কেটিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ফয়সল আজিজ ভূঞাকে সভাপতি ও লোক প্রশাসন বিভাগের শাকিল মাহমুদ মিয়াজিকে সাধারণ সম্পাদক করে উক্ত কমিটি গঠন করা হয়।

                                                                    সাধারণ সম্পাদক

বিগত ১ বছরের বেশি সময় ধরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩২তম ব্যাচের এ ক্লাবের সদস্যরা নানামুখী আয়োজনের মাধ্যমে বন্ধুত্বের বন্ধনকে সুদৃঢ় করেছে, আয়োজন করেছে পুনর্মিলনী, পিকনিক, ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি নাইটসহ নানা ধরনের অনুষ্ঠান।
বিশ্ববিদ্যালয় জীবনের অর্জিত জ্ঞান ও সামাজিক দায়বদ্ধতা পালনের ক্ষুদ্র প্রয়াস হিসেবে শীতবস্ত্র, শিক্ষা উপকরণ, নগদ অর্থ বিতরণ, অসহায় ও অসুস্থ বন্ধুদের চিকিৎসার দায়িত্ব পালনের মতো বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে এই সংগঠন।ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে এবং পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থানরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩২তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের সুসংগঠিত করে বন্ধুত্বের নির্মল চর্চা অব্যাহত রাখা এবং বিশ্ববিদ্যালয় যে সামাজিক চেতনা ও দায়িত্ববোধ শিখিয়েছে তা বাস্তব ক্ষেত্রে প্রয়োগ করার জন্য নবগঠিত কমিটি সকলের সহযোগিতা প্রত্যাশা করেছে। উল্লেখ্য, চট্রগ্রামে স্বতন্ত্র একটি কমিটি চট্টগ্রামে অবস্থানরত বন্ধুদের সংগঠিত করার কাজটি সম্পাদন করছে।

দেশরিভিউ/শিমুল

SHARE