সিলেটে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

78

।।দেশরিভিউ সংবাদ।।

সিলেট জেলার সীমান্তবর্তী উপজেলা জকিগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি মাদক সম্রাট আব্দুল মান্নান ওরফে মুন্না নিহত হয়েছেন। সে জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের অজর গ্রামের বসিন্দা।

০৩ আগস্ট সোমবার ভোর রাতে সুলতানপুর ইউনিয়নের অজর গ্রামের সাহেদ আহমদের পরিত্যক্ত বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

জকিগঞ্জ-বিয়ানী বাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায় জানান, মূলত একটি মামলার ওয়ারেন্টে মাদক সম্রাট মুন্নাকে আটকের পর তার দেওয়া তথ্যর ভিত্তিতে মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য রাতেই অভিযান চালায় পুলিশ।

এসময় মুন্নার সহযোগীরা পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি করে। এ সময় উভয়পক্ষের বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় হয় এবং ৭ পুলিশ সদস্য আহত হন।

পরে ঘটনাস্থল থেকে মুন্নাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ভোর রাতে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের চিকিৎসা প্রদান করা হয়।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) লুৎফুর রহমান জানান, ঘটনাস্থল থেকে আটশ পিস ইয়াবা, দেশীয় সচল একটি পাইপ গানসহ পাঁচ রাউন্ড গুলি ও চারটি রামদা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মাদক, ডাকাতির প্রস্তুতি, অস্ত্র মামলাসহ ১২টি মামলা রয়েছে।

SHARE