সীতাকুন্ডে কাভার্ড ভ্যান থেকে মালামাল ডাকাতির ঘটনায় গ্রেফতার ৩

60

।।দেশরিভিউ, সীতাকুন্ড প্রতিনিধি।।

সীতাকুণ্ডে ডাকাত দল একটি ক্যাভার্ড ভ্যানের চালককে বেঁধে রেখে গার্মেন্টেসের ৫ লাখ টাকার লেডিস টি-শার্ট লুট করে নিয়ে যায়। পুলিশ তৎক্ষনাৎ অভিযার চালিয়ে মালামাল প্রাইভেট কারসহ ৩ জন ডাকাতকে আটক করেছে।

সীতাকুণ্ড থানা সূত্রে জানা যায় , মঙ্গলবার রাত ১০টায় সোনাইছড়ি ফকিরহাটস্থ নিটল মোটরস শো-রুমের সামনে বিশ্রাম নেয়ার সময় ক্যাভার্ড ভ্যানের চালক শাহাবুদ্দিন গাড়ীর হেলপার জালালকে ঘুমন্ত অবস্থায় গাড়ীতে তালা দিয়ে সে টয়লেটে যায়। টয়লেট শেরে আসা মাত্র ১২/১৫ জন ডাকাত চালকের মুখ বেঁধে একটি প্রাইভেট কারে উঠিয়ে তার কাছ থেকে নগদ টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে ক্যাভার্ড ভ্যানের চাবি নিয়ে যায়।

এরপর ডাকাতরা ক্যাভার্ড ভ্যানটি চালিয়ে নিয়ে সুলতানা মন্দির জিপিএইচ ইস্পাত কারখানা সংলগ্ন নির্জণ স্থানে নিয়ে হেলপারকে বেঁধে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। তৎক্ষণাৎ পুলিশ খবর পেয়ে ওসি ইন্ট্যালিজেন্স সুমন চন্দ্র বণিকের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গিয়ে ডাকাত হান্নান মিয়া, এস্কান্দার হোসেন রানা,নজরুল ইসলাম ঝিনুককে আটক করে। তাদের স্বীকারোক্তিতে পুলিশ কুমিরা সোনার পাড়া এলাকা থেকে ৮৫ কার্টুন মালামাল উদ্ধার করতে সক্ষম হয়। এছাড়া তাদের ব্যবহার করা প্রাইভেট কারটিও আটক করা হয়।

সীতাকুন্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এবং সার্কেল স্যার (শম্পা রানী শাহ) খবর পেয়ে সাঁড়াশি অভিযান চালিয়ে গার্মেন্টেসের মালামাল গুলো উদ্ধার করা হয় এবং আটক ৩ ডাকাত সহ ১২ জন ডাকাতের বিরুদ্ধে মামলা রুজ্জু করা হয়েছে।

SHARE