সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

159

।।দেশরিভিউ, চট্টগ্রাম।।

সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের আয়োজনে জঙ্গিবাদ বিরোধী আলেম ওলামা শিক্ষার্থী সমাবেশ আজ ৩০ শে সেপ্টেম্বর মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা, ৬নং ওয়ার্ড, পূর্ব ষোলশহর, চান্দগাঁও, চট্টগ্রাম এ সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক এডভোকেট জিনাত সোহানা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে অালোচক হিসেবে উপস্থিত ছিলেন আবদুর রহমান ওসি -তদন্ত চান্দগাও, চট্টগ্রাম মেট্রোপলিটন।
এম আশরাফুল আলম (কাউন্সিলর ৬নং ওয়ার্ড, নাছির উদ্দীন হায়দার সাব এডিটর দৈনিক সমকাল, উক্ত সংগঠন এর যুগ্ম সমন্বয়ক আবু হাসনাত চৌধুরী ,যুগ্ম সমন্বয়ক ডাঃ হোসেন আহম্মদ, মাওলানা রবিউল আলম সিদ্দিকী,।সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রিয় ধর্ম উপ কমিটি।।
জনাব শামসুল আলম। সভাপতি ৬নং ওয়ার্ড পূর্ব ষোলশহর,বাংলাদেশ আওয়ামীলীগ। ফোরকান আলী।।
মুহাম্মদ শরাফত হোছাইন
মুহাম্মদ নুরুল হোসাইন
মুহাম্মদ কোরবান আলী
মাওলানা সরওয়ার কামাল সাহেব।
এবংহাফেজ এহসানুল হক.যুন্ম সাধারণ সম্পাদক.বঙ্গবন্ধু উলামা পরিষদ.চট্টগ্রাম মহানগর.।মাওলানা ফোরকান অালী বলেন,,, কোনোমতেই যেন কোমলমতি শিক্ষার্থীদের মনে সন্ত্রাস-জঙ্গিবাদ গেঁথে না যায়, সে ব্যাপারে সবারই সজাগ থাকা প্রয়োজন। শিক্ষার্থীদের বোঝাতে হবে আমরা শান্তিপ্রিয় জাতি আমরা শান্তি চাই। সন্ত্রাস এবং জঙ্গিবাদের পথ কখনো ইসলামের পথ হতে পারে না। সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে দেশব্যাপী জনমত গড়ে তোলা এবং এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ সামাজিক আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই,
সমকাল এর সিনিয়র সাব এডিটর নাছির উদ্দীন হায়দার বলেন, “মসজিদের ইমাম ও আলেম সমাজের প্রতি মানুষদের শ্রদ্ধা অনেক। আলেম সমাজ বিভক্ত না হয়ে এক সুরে জঙ্গিবাদ বিরোধী প্রচার চালায় তাহলে এই এই সমস্যা নিরসনে কাজ দিবে।
এডভোকেট জিনাত সোহানা চৌধুরী বলেন,জঙ্গিবাদ রুখতে শিক্ষার্থীদের নৈতিক মূল্যবোধ, সততা, নিষ্ঠা, মানবিকতা ও পরিপূর্ণ দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে।’

SHARE