সেন্টমার্টিনগামী জাহাজে বিদেশি পর্যটককে উত্ত্যক্তের অভিযোগে আটক এক

145

।।দেশরিভিউ সংবাদ।।
কক্সবাজার থেকে সেন্টমার্টিনগামী জাহাজে এক বিদেশি পর্যটককে উত্ত্যক্তের অভিযোগে মোহাম্মদ সালমান (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নাটমুড়া পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানায় টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান।

গ্রেপ্তার মোহাম্মদ সালমান (১৯) হ্নীলা নাটমুড়া পাড়ার আব্দুল খালেকের ছেলে এবং হ্নীলা এমএসনি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ওসি প্রদীপ বলেন, সোমবার ফেইসবুকে পোস্ট করা একটি ভিডিও ছিড়িয়ে পড়লে তা পুলিশের হাতে আসে। ভিডিওতে টেকনাফ থেকে সেন্টমার্টিনগামী একটি জাহাজে ফরাসি এক নাগরিককে কয়েকজন যুবকের সঙ্গে আলাপ করতে দেখা যায়। ভিডিও চিত্রে দেখা গেছে, কয়েকজন যুবক বিদেশি ওই পর্যটককে নানাভাবে উত্ত্যক্ত করছে।
বিভিন্ন কথা ইংরেজিতে জিজ্ঞেস করছে যার অর্থ অনেকটা আপত্তিকর। চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় বেশ কয়েকবার অশ্লীল শব্দের ব্যবহারও করতে দেখা যায়।”

এ সময় ওই ভদ্রলোককে বেশ বিরক্ত মনে হচ্ছিল বলে ওসি জানান। ওসি জানান, ভিডিওটি পুলিশের নজরে আসার পর বিষয়টিকে গুরুত্ব সহকারে বিবেচনা করা হয়। এক পর্যায়ে বিরক্তকারী এক যুবককে পুলিশ শনাক্ত করতে সক্ষম হয়। পরে মঙ্গলবার বিকালে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মোহাম্মদ সালমানের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলে জানান প্রদীপ।

SHARE