সোনারগাঁও ইউনিভার্সিটি ক্রিকেট টিমের পাশে মাশরাফি !

38

সোনারগাঁও ইউনিভার্সিটি ক্রিকেট টিমকে নানা উৎসাহ উদ্দীপনা ও পরামর্শ দিতে শিক্ষার্থীদের মাঝে হাজির হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মুর্তুজা।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পান্থপথে অবস্থিত সোনারগাঁও ইউনিভার্সিটি অডিটরিয়ামে বর্ণাঢ্য এক আয়োজনের মাধ্যমে বিখ্যাত এ ক্রিকেটারকে বরণ করে নেন সোনারগাঁও ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। অনুষ্ঠানের শুরুতেই জনপ্রিয় এ ক্রিকেটার সোনারগাঁও ইউনিভার্সিটি ক্রিকেট টিমের জার্সি উন্মোচন করেন।

মাশরাফি বিন মুর্তুজা বলেন, ‘সোনারগাঁও ইউনিভার্সিটি গুণগতমানের শিক্ষার পাশাপাশি শিক্ষাকে যেভাবে গুরুত্বারোপ করেছে তা সত্যিই প্রশংসার দাবিদার। একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার পাশাপাশি সহশিক্ষার সুযোগ থাকা আবশ্যক যা সোনারগাঁও ইউনিভার্সিটি করতে সক্ষম হয়েছে।’

তিনি বিশ্ববিদ্যালয়ের ধারাবাহিক এ সাফল্য অব্যাহত রাখার আহ্বান জানিয়ে বলেন, এই ইউনিভার্সিটি যেভাবে এগিয়ে চলেছে তাতে একদিন এখান থেকেই শিক্ষার্থীরা দেশের সর্বোচ্চ পদমর্যাদায় আসীন হবে এবং এখান থেকেই একদিন বড় ক্রিকেটার বের হয়ে আসবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁও ইউনিভার্সিটি ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ, উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ আব্দুর রাজ্জাক আকন্দ, কোষাধ্যক্ষ মোঃ আল-আমিন মোল্লা, রেজিস্ট্রার এস.এম নুরুল হুদা প্রমুখ।

 

দেশরিভিউ / আরিফুল ইসলাম

SHARE