স্বপ্নজালের প্রথম পোস্টারে উচ্ছ্বসিত শুভ্রা-অপু

213

পরিত্যক্ত রেল লাইন, দুইপাশে সবুজ গাছে ঘেরা নির্মল পরিবেশ। আর এমন পরিবেশেই দুই জন দুই জনের হাত ধরে রেল লাইনের উপর বেশ আনন্দেই হেঁটে বেড়াচ্ছেন শুভ্রা-অপু। একটু পরিষ্কার করে বলা যাক এবার। আসছে ৬ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের দ্বিতীয় চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। ছবিটির প্রথম অফিসিয়াল পোস্টার বৃহস্পতিবার (২৯ মার্চ) প্রকাশিত হয়েছে। আর এই পোস্টারেই বেশ রোমান্টিক মুডে দেখা গিয়েছে নায়িকা পরীমনি ও নায়ক ইয়াশ রোহানকে।

ঢাকাসহ সারাদেশের ৩০টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাবে চলচ্চিত্রটি। ‘মনপুরা’ সিনেমাটি মুক্তির ৯ বছর পর এই নির্মাতার ‘স্বপ্নজাল’ সিনেমাটি দেখতে পারবেন দর্শকরা।

ছবিটি নিয়ে বেশ আশাবাদী নায়িকা পরীমনি।

পরীমনি বলেন, ‘স্বপ্নজাল আসলে স্বপ্নের মতো। স্বপ্নজালের মাধ্যমে আমি আমাকে চিনতে পেরেছি। একজন শিল্পী তার অভিনয়ের যে তৃপ্তি তা আমি স্বপ্নজাল থেকে পেয়েছি। এ জন্য আমি সেলিম ভাইয়ের কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকব। স্বপ্নজাল আমার অভিনয় জীবনের বড় অভিজ্ঞতা হয়ে থাকবে। আশা করি, সিনেমাটি দর্শকদের মনে জায়গা করে নেবে।’

ছবিটিতে পরীমনি-ইয়াশ রোহান ছাড়াও অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগরসহ আরো অনেকে।

সিনেমাটির সংগীত পরিচালনা করছেন অর্ণব। ২০১৫ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’-এর শুটিং শুরু হয়। এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হয়।

দেশরিভিউ/শিমুল

SHARE