হঠাৎ নৌকার পক্ষে শিক্ষার্থীদের বর্নিল ফ্লাসমুভ

79

হঠাৎ নৌকার পক্ষে শিক্ষার্থীদের বর্নিল ফ্লাসমুভ  

চট্টগ্রাম প্রতিনিধি: জাতীয় সংসদ নির্বাচনে প্রচারনায় নতুন মাত্রা যোগ করেছে চট্টগ্রামের শিক্ষার্থীরা। কোলাহলপূর্ন রাস্তায় হঠাৎ করে সবুজ টি শার্ট আর মাথায় লাল কাপড় মোড়ানো তরুন তরুনীদের ছুটাছুটি। আকস্মিক থমকে যায় সবকিছু। সাউন্ডবক্সে বেজে উঠে দারুন একটি জিঙ্গেল সং।   

মধ্যদুপুরে নগরীর ওয়াসার মোড়ে “জয় বাংলা -জিতবে এবার নৌকা,  জয় বাংলা -শেখ হাসিনার সালাম নিন, জয় বাংলা- নৌকা মার্কায় ভোট দিন” গানটির প্রানবন্ত ফ্লাসমুভ দেখতে পথচারী যানবাহনের যাত্রীদের ঠাঁই দাড়িয়ে থাকতেও দেখা যায়।

আয়োজক একজন শিক্ষার্থী বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ গড়তে যে নীতি গ্রহন করেছেন বিশেষ করে তরুনদের জন্য তার প্রমান দেশের সার্বিক উন্নয়ন। যে বাংলাদেশটিকে বিশ্বনেতারা তুচ্ছতাচ্ছিল্য করতো যুগের পর যুগ, সেই বাংলাদেশ আজ বিশ্বসভার মধ্যমনি হয়ে থাকে। দেশের তরুনদের মুক্তবুদ্ধিচর্চার ক্ষেত্র শক্তিশালী করতে শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। আমার প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের বন্ধু বান্ধবরা মাত্র দুইদিনের প্রাকটিসে আজ ফ্লাসমুভটি করেছি। আগামীকাল থেকে ভিডিওটি সবাই দেখতে পাবেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।আশা করছি চট্টগ্রাম সহ সারা বাংলাদেশের তরুন শিক্ষার্থীরা সৃজনশীল ও সত্যের পথে থাকবে।   

জানা যায় চট্টগ্রামের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নৌকার পক্ষে প্রচারনার কাজে রাস্তায় নেমেছে। 

চট্টগ্রামের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ওয়াসা মোড়ের ক্যামেসের সামনে ফ্লাসমুভটির  সিনেমাটোগ্রাফি এবং সম্পাদনা; জিপসি রুদ্র  সহকারী সিনেমাটোগ্রাফারঃ ফয়সাল উদ্দিন নিরব ক্যোরিওগ্রাফিঃ সুমনা চৌধুরী সহকারি নির্দেশকঃ নুরুল আফসার রাফি নির্দেশনাঃ জোবায়েদ চৌধুরী ।  ফ্লাসমুভে অংশগ্রহন করেছেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম মিনহাজ, নূরুল আবছার রাফি,মোহাম্মদ ইমরান,মোহাম্মদ ফরহাদ,মো.জোবায়েদ, সুমনা তানজিনা,হাসান, মিনহাজ, মো.শাহরিয়ার, আশিক, ইয়াসিন, সৌম্য ,সুমাইয়া, আব্দুল্লাহ সোবাদ, ইমতিয়াজ উদ্দিন, প্রিন্স, সুলতানা তাসপিয়া প্রিমা জয়নুল আবেদিন ,সজি

SHARE