হবিগন্জে পুলিশের গুলিতে ডাকাত নিহত

208


।।রুপক চৌধুরী, হবিগঞ্জ।।
হবিগঞ্জের চুনারুঘাটে বন্দুকযুদ্ধে পুলিশের গুলিতে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। রোববার (৪ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে উপজেলার ডেউয়াতলী কালিনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম সোলেমান মিয়া (৩০)। তিনি মৌলভীবাজার জেলার কুলাউড়া এলাকার বাসিন্দা।

চুনারুঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন জানান, রাতে কালিনগর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ডাকাত দল। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালালে পুলিশের সঙ্গে তাদের গোলাগুলি হয়। এসময় এক ডাকাতসহ তিন পুলিশ সদস্য আহত হন। আহত ডাকাতকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যরা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাস্থল থেকে পাঁচ-ছয়টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়ছে।

এর আগে, রোববার (৪ আগস্ট) গভীর রাতে দেউন্দি চা বাগানের ডাক্তার বাংলোতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে প্রথমে দারোয়ান রবি মুন্ডা ও সন্তোষকে জিম্মি করে রশি দিয়ে বেঁধে ফেলে। পরে, বাংলোতে থাকা ডা. অনিমেষ গুলদার (৪৫), স্ত্রী সরমিস্ট কর্মকার ও চার বছরের ছেলে অরিত্র গুলদারের মাথায় পিস্তল ঠেকিয়ে পাঁচ লাখ টাকার মালামাল লুট করে। 

SHARE