হৃদয় খান অবশেষে স্ত্রীকে নিয়ে প্রকাশ্যে এলেন

396

সঙ্গীতশিল্পী হৃদয় খান প্রথম বিয়ে করেছিলেন ২০১০ সালে। পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সে বিয়ে টিকেনি বেশিদিন। মাত্র ছয় মাসের মাথায় ভেঙে যায় সে সংসার।

এরপর ২০১৪ সালে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুজানাকে। সে বিয়েও থিতু হয় নি। আট মাসের মাথায় সংসার ভেঙে যায় হৃদয়-সুজানার সংসার। এ নিয়ে মিডিয়ায় ভালো সমালোচিত হন হৃদয় খান ও সুজানা।

এটি হৃদয় খানের তৃতীয় বিয়ে। পারিবারিকভাবে গত বছরের ১০ সেপ্টেম্বর হুমায়রা খানকে বিয়ে করেছিলেন সংগীতশিল্পী হৃদয় খান। সেই অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিষয়টিকে আনুষ্ঠানিক রূপ দিতে পাঁচ মাস পর ২২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজন করা হয়েছে এই দুজনের বিবাহোত্তর সংবর্ধনার।

বিয়ের সময় হৃদয় জানিয়েছিলেন, নিজেকে ও নতুন সংসার একটু গুছিয়ে নেওয়ার পর বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন তিনি।

বৃহস্পতিবার সংবর্ধনায় হৃদয়-হুমায়রার পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত থাকবেন হৃদয়ের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবী, সহকর্মী, অভিনেতা, অভিনেত্রী ও কণ্ঠশিল্পীরা।

গত বছরের ১০ সেপ্টেম্বর রাজধানীর ধানমণ্ডিতে গায়ে হলুদ হয়েছিল হৃদয়-হুমায়রার। ওই রাতেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল। বিয়ের আগে হুমায়রার সঙ্গে হৃদয় খানের পরিচয় বছরখানেকের বেশি সময় ধরে।

দেশরিভিউ/তারেক

SHARE