১১ বছরের ভালোবাসা ব্রুনোকে হারিয়ে বিহ্বল বিরাট

116

।।দেশরিভিউ, স্পোর্টস ডেস্ক।।

মানুষের সবচেয়ে বিশ্বস্ত বন্ধু কে? একটু ভাবলেই বোঝা যায়, মানুষ মানুষের সঙ্গে বেঈমানী করতে পারে; কিন্তু কুকুর কখনই তার মালিকের সঙ্গে বেঈমানী করবে না। মালিকের জন্য প্রয়োজনে জীবন দিয়ে দিতে পারে। সেই বিশ্বস্ত বন্ধুকে এবার হারিয়ে ফেললেন বিরাট কোহলি আর আনুশকা শর্মা দম্পতি। তাদের প্রিয় কুকুর ব্রুনো আর নেই।

আজ বুধবার সকালে ব্রুনোর প্রয়াণের খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ১১ বছর ধরে কোহলির সঙ্গী ছিল ব্রুনো নামের ওই কুকুরটি।কোহলি লিখেছেন, ‘শান্তিতে থেকো প্রিয় ব্রুনো। ১১ বছর ধরে আমাদের জীবনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলে। আজ নিশ্চয়ই আরও ভালো জায়গায় যাচ্ছ। ঈশ্বর তোমার আত্মাকে শান্তি দিন।’

কোহলির স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাও ব্রুনোর সঙ্গে ছবি পোস্ট করেছেন। লকডাউনের সময়ে তিনজনের সময় কাটানোর ছবিতে আনুশকা লিখেছেন ‘শান্তিতে ঘুমাও।আনুশকার নিজেরও একটি ল্যাব্রাডর জাতের কুকুর আছে। নাম ‘ডুড’। আসলে ব্রুনো নামের কুকুরটি কোহলির খুব প্রিয় ছিল। মুম্বাইয়ে নতুন ফ্ল্যাটে ওঠার সময় ব্রুনোকে বাড়িতে রেখে এসেছিলেন কোহলি। পরে নিয়ে আসেন। আর মাঝের সময়ে তিনি যে ব্রুনোকে মিস করছেন সেটা জানিয়ে টুইট ও করেছিলেন।

SHARE