১৫ আগষ্ট ইন্ডিয়া থেকে করানো হচ্ছে মন্তব্য করায় মার খেলেন ভিপি নূর

4303


।।দেশরিভিউ নিউজরুম।।

১৫ আগস্ট নিয়ে আপত্তিজনক মন্তব্য করে মার খেলেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নূর।

জানা গেছে ঈদের তৃতীয় দিন ডাকসু ভিপি মোটরসাইকেলের বহর নিয়ে দশমিনায় উপজেলায় খালার বাড়িতে যাচ্ছিলেন। পথে দশমিনা ও গলাচিপা উপজেলার সংযোগ সেতু উলানিয়া বন্দরে চা পান করতে থামেন তিনি। এসময় চায়ের দোকানে বসে তিনি ১৫ আগস্ট জাতীয় শোক দিবস নিয়ে আপত্তিজনক মন্তব্য করে বলেন,
‘১৫ আগস্টে কেন এত গরু জবাই দিতে হবে? বাঙালিদের কেন খাওয়াতে হবে?’ এসব ইন্ডিয়া থেকে করানো হচ্ছে বলেও মন্তব্য করেন ডাকসু ভিপি।

একই সময় চায়ের দোকানে বসে ছিলেন, উলানিয়া বন্দর স্থানীয় যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য জহির হাওলাদার সহ যুবলীগের নেতাকর্মীরা। এসময় নুরুর আপত্তিজনক মন্তব্যে ক্ষুব্ধ হয়ে তারা নুরু সহ তার সঙ্গীদের বেধরক মারধর করেন।

এদিকে ঘটনার পর গলাচিপা থানা পুলিশ নূরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি চলে যান। গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা নূরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

SHARE