২ হাজার শীতার্ত মানুষকে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের ‘শীতবস্ত্র উপহার’

233


সায়ন আহমেদ, দেশরিভিউ।।
চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনয়ের বাইরেও নানা সামাজিক ও মানবিক সহায়তার কারনে নিউজের শিরোনাম হয়েছেন। বিভিন্ন জনহিতৈষী কাজের জন্য মিষ্টি জান্নাতের জনপ্রিয়তা ও গ্রহনযোগ্যতা দেশবাসীকে মুগ্ধ করেছে।

মিষ্টি জান্নাতের অর্থায়নে পরিচালিত হচ্ছে চ্যারেটি সংগঠন ‘জান্নাত সমাজকল্যাণ সংস্থা’ । এ সংগঠন থেকে নানা সময়ে সামাজিক ও সেবামূলক কাজ করেন তিনি। দেশে করোনায় লকডাউন সময় বিভিন্ন ভাবে গরীব-সুবিধাবঞ্চিতের জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন তিনি।সম্প্রতি মিষ্টি জান্নাত রাজধানীর রামপুরা, শ্যামলী ও খুলনায় নিজ এলাকার প্রায় ২ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র উপহার দিয়েছেন। 

শীতবস্ত্র বিতরণ নিয়ে মিষ্টি জান্নাত গণমাধ্যমে কথা বলেছেন। মিষ্টি জান্নাত বলেন, ‘অসচ্ছল মানুষগুলো এখন শীতে কষ্ট করছেন। তাই ‘জান্নাত সমাজকল্যাণ সংস্থা’ এসব অসচ্ছল শীতার্ত মানুষদের পাশে দাঁড়িয়েছে। খুঁজে খুঁজে অসহায়, অসচ্ছল মানুষদের বের করছি। তাদের পাশে থাকার চেষ্টা করছি। চলমান শীতে আরো একবার শীত বস্ত্র নিয়ে মানুষদের কাছে যাব।

উল্লেখ্য, মিষ্টি জান্নাত দেশের পাশাপাশি ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন। টলিউডের জনপ্রিয় অভিনেতা সোহম, ঢাকাই চলচ্চিত্রের সাইমন সাদিক, বাপ্পি চৌধুরী, জয় চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন মিষ্টি।
মিষ্টি জান্নাত অভিনীত সর্বশেষ সিনেমা ‘তুই আমার রানি’। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মিত হয়। যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য।

SHARE