৬৫ বছরের সেই রিক্সাচালককে মুক্ত করতে এগিয়ে এলেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত

677


।।সায়ান আহমেদ, দেশরিভিউ।।
অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে বিয়ে করে কুমিল্লায় ৬৫ বছরের এক বৃদ্ধ রিক্সাচালক সারাদেশে তোলপাড় তৈরী করেছিল। শেষ পর্যন্ত সে প্রেমিক রিক্সাচালককে জেলে যাওয়ার ঘটনাও সারাদেশ দেখেছে। স্কুল পড়ুয়া সেই নাবালিকা ছাত্রীকে ৬৫ বছরের রিক্সাচালক বিয়ে করার দুইদিন পর ঐ ছাত্রীর মায়ের দায়ের করা মামলায় আলোচিত সেই রিক্সাচালক বর্তমানে জেল হাজতে রয়েছে।

সেই বৃদ্ধ রিক্সাচালককে নিয়ে সারাদেশে যখন আলোচনা সমালোচনা চলছে ঠিক তখন আলোচিত চিত্রনায়িকা ও মডেল মিষ্টি জান্নাত এগিয়ে এলেন অভিযুক্ত রিক্সাচালককে আইনী সহায়তা দিতে।

এ প্রসংগে জানতে চাইলে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত বলেন, লোকটা রিক্সাচালক। সে প্রেম করে বিয়ে করেছে, ধর্ষণ তো করে নাই। মেয়েও নিজের প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছে। কিন্তু মেয়ের মা অপহরণ মামলা দায়ের করে রিক্সাচালককে জেলে পাঠালো। আমার প্রশ্ন হচ্ছে, এটা অপহরণ হলো কিভাবে? মিষ্টি জান্নাত এসময় বলেন, বাংলাদেশের অনেক এমপি মন্ত্রী, ব্যবসায়ী, কবি , সাহিত্যিক, বিত্তবানদের এমন হাজার হাজার উদাহরণ আছে। তখন কেনো তাদের জেলে নেয়া হয়নি? রিকশাচালক হওয়া কি তার দোষ ? তাই আমি এই রিকশাচালককে আইনি সহায়তা করতে চাই।

এদিকে মাহামারি করোনায় শুরুর পর থেকে চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন মানুষের পাশাপাশি নিজ এলাকার অসহায় মানুষের পাশে নানা ভাবে সাহায্য সহায়তা করে আসছেন চলচিত্রের নায়িকা মিষ্টি জান্নাত।

SHARE