৯৯৯-এ কল পেয়ে বৃদ্ধকে হাসপাতালে নিলো পুলিশ

89

।। দেশরিভিউ, সংবাদ ।।

৯৯৯-এ কল পেয়ে বরিশালে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে ওসি নূরুল ইসলামের তত্ত্বাবধানে তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওই বৃদ্ধ পুলিশকে জানিয়েছেন, তার নাম সেকেন্দার আলী। বাড়ি ভোলার ভেদুরিয়ার মাঝিরহাট এলাকায়। পরিবার পরিজন সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি কেঁদে ওঠেন। তার সঙ্গে আড়াই হাজার নগদ টাকা পেয়েছে পুলিশ; যা তাদের জিম্মায় রয়েছে।

কোতোয়ালি মডেল থানার এসআই মো. রিয়াজ জানান, ওই বৃদ্ধ নগরীর কলেজ রোডের লিচুশাহ্ সড়কের পাশে পড়েছিল। স্থানীয় কিছু যুবক ৯৯৯-এ কলের মাধ্যমে কোতোয়ালি মডেল থানাকে বিষয়টি জানায়। খবর পেয়ে পুলিশের একটি দল ওই বৃদ্ধকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ৭ নম্বর মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, চিকিৎসায় বৃদ্ধ সুস্থ হলে তার বিষয়ে বিস্তারিত জানা যাবে। ওই বৃদ্ধর পোশাক, খাবার ও ওষুধসহ যাবতীয় প্রয়োজন পুলিশ ও হাসপাতালের পক্ষ থেকে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। এরপর তিনি সুস্থ হলে অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে।

SHARE