287

দেশরিভিউ: সিলেটের গোলাপগঞ্জে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাচনে দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যানার্জির ওপর হামলা করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার হেতিমগঞ্জ বাজারে সড়কের ওপর চলা জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত সিলেট ৬ আসনের প্রার্থী  বিএনপি নেতা ফয়সাল আহমদ চৌধুরীর পথসভায় মোবাইল কোর্ট পরিচালনা করতে গিয়ে তিনি এ হামলার শিকার হন।

হামলায় গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে থানায় মামলার প্রস্ততি চলছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান।

মঙ্গলবার রাতে থানার ওসি একেএম ফজলুল হক শিবলী গনমাধ্যমকে জানান, এ ঘটনার পর এখনো কোনো মামলা হয়নি।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পর উপজেলার হেতিমগঞ্জ বাজারের সড়কের ওপর নির্বাচনী পথসভা করছিল বিএনপির কর্মী-সমর্থকরা। এ সময় নির্বাচনে ম্যাজিস্ট্রেটের দায়িত্বে থাকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জি মোবাইল কোর্ট পরিচালনা করতে ওই এলাকায় যান। তিনি পথসভায় পৌঁছার আগেই তার ওপর হামলা করা হয়। হামলায় গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান গনমাধ্যমকে হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় আজ রাতেই মামলা দায়ের করা হবে।

SHARE