প্রিমিয়ার লিগ বন্ধ এক রাউন্ডের জন্য!

60

ঢাকা প্রিমিয়ার লিগের ১৮ ও ১৯ মার্চের খেলা স্থগিত করেছে বিসিবি। যদিও ক্রীড়া প্রতিমন্ত্রী জানিয়েছিলেন, ৩১ মার্চ পর্যন্ত দেশের সব ধরনের খেলাধুলা বন্ধ থাকবে!!

ঢাকা প্রিমিয়ার লিগের ১৮ ও ১৯ মার্চের খেলা স্থগিত করেছে বিসিবি। যদিও ক্রীড়া প্রতিমন্ত্রী জানিয়েছিলেন, ৩১ মার্চ পর্যন্ত দেশের সব ধরনের খেলাধুলা বন্ধ থাকবে

ক্রীড়া ফেডারেশন কর্মকর্তাদের সঙ্গে এক সভার পর আজ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, ‘৩১ মার্চ পর্যন্ত আমরা সব ধরনের ঘরোয়া খেলাধুলা বন্ধের নির্দেশনা দিয়েছি।’ এই নির্দেশনার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) ঢাকা প্রিমিয়ার লিগ স্থগিত করেছে। তবে আপাতত সেটি শুধু এক রাউন্ডের জন্য।
বিসিবি সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ড স্থগিত করা হলো, যেটি হওয়ার কথা ছিল ১৮ ও ১৯ মার্চ। ফের কবে খেলা শুরু হবে বা সূচির পুনর্বিন্যাস কবে হবে, সরকারের স্বাস্থ্য ও নিরাপত্তা সংক্রান্ত পরামর্শ মেনে সেটি পরে জানাবে বিসিবি।
ক্রীড়া প্রতিমন্ত্রী এও বলেছেন, ৩১ মার্চের পর পরিস্থিতির উন্নতি হলে কোনো ফেডারেশন চাইলে খেলা শুরু করতে পারে।’ বিসিবি অবশ্য ৩১ মার্চ পর্যন্ত খেলা বন্ধের কোনো ঘোষণা এখনই দিচ্ছে না। তারা সিদ্ধান্ত জানাতে চাইছে একটু ভেবে-চিন্তে।

SHARE