নিজের যত্ন নিতে বললেন Sakib Al Hasan

51

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে এ নিয়ে কাল একটি পোস্ট করেন সাকিব। দেশসেরা এই ক্রিকেটার আপাতত খেলার বাইরে আছেন। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় শাস্তি হিসেবে এক বছর নিষিদ্ধ হয়েছেন সাকিব। তবে খেলার বাইরে সাকিব নানা বিষয়েই সচেতন। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে মাঝেমধ্যেই তাঁকে লিখতে দেখা যায়।

ফেসবুকে সাকিব লিখেছেন, ‘সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে আমাদের অবশ্যই প্রয়োজনীয় সুরক্ষা নিতে হবে। দৈনন্দিন স্বাস্থ্যসম্মত অভ্যাসের দ্বারা নিজের যত্ন নিন এবং আমাদের চারপাশে সবাইকে সচেতন করে তুলুন। নিরাপদ এবং ইতিবাচক থাকার চেষ্টা করুন এবং নিজে সচেতন থাকুন।’

করোনাভাইরাসে বিশ্বের ১৪৯টি দেশ আক্রান্ত হয়েছে। নতুন নতুন দেশ আক্রান্ত হচ্ছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্য অনুযায়ী, সারা বিশ্বে এ পর্যন্ত দেড় লাখের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৫ হাজার।

করোনাভাইরাস সংক্রমণে গোটা বিশ্ব স্থবির হওয়ার পথে। থেমে যাচ্ছে ক্রীড়াঙ্গনের নানা টুর্নামেন্ট। মহামারি আকার ধারণ করা এ ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষায় সচেতন থাকার অনুরোধ করলেন সাকিব আল হাসান।

SHARE