অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ঈদ উপহার নিয়ে যুবলীগ

128

দেশরিভিউ সংবাদ।।
যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, আজ পল্টন ময়দানে দাঁড়িয়ে বলে যেতে চাই, এই বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া বাংলাদেশ। এই বাংলাদেশের জন্য যদি কারও মায়া-মহব্বত, দেশপ্রেম থাকে তাহলে সেটা বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার’ই আছে।
মঙ্গলবার (১১ মে) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশনায় পল্টনের আউটার স্টেডিয়ামে অসহায় ও গরীব দুঃখী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র ঈদ উপহার শাড়ী-লুঙ্গি, চাল-ডাল, তেল, আটা ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে সারাদেশে করোনার এই মহাসংকটে যুবলীগের জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডের প্রতিটি নেতা-কর্মী সাধারণ মানুষের পাশে থেকে দিন-রাত কাজ করে যাচ্ছে। যেখানেই নিরন্ন-বিপন্ন মানুষ, সেখানেই যুবলীগের নেতা-কর্মীরা তাদের সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। অসহায় রোগীর জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা, টেলিমেডিসিন সেবা ও কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছে যুবলীগ। যতদিন এই বাংলার বুকে করোনাসহ যেকোন সংকট থাকবে ততদিন যুবলীগের নেতা-কর্মীরা এদেশের মানুষের পাশে থাকবে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবে।
যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল জামাত-বিএনপিকে উদ্দেশ্যে করে বলেন, জামাত-বিএনপি ক্ষমতায় থেকে এদেশের ধন-সম্পদ লুটপাট করে খেয়েছে, তাদের নেতারা বিপুল অবৈধ অর্থের মালিক হয়েছে অথচ এই করোনার মহাসংকটে একজন অসহায় মানুষের পাশেও তারা দাঁড়ায় নাই। তাদের রাজনীতি দেশকে ধ্বংস করার রাজনীতি, তাদের রাজনীতি মানুষকে গুম-হত্যার রাজনীতি। এই কারণেই বাংলাদেশের জনগণ জামাত-বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, আস্থা রেখেছে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ওপর।
এসময় আরও বক্তব্য রাখেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, মোঃ রফিকুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বদিউল আলম বদি, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা মহানগর যুবলীগ উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তর সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।
এসময় আরও উপস্থিত ছিলেন- গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ জহুরুল ইসলাম মিল্টন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, পরিবেশ বিষয়ক সম্পাদক হারিছ মিয়া শেখ সাগর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এড. মোঃ হেমায়েত উদ্দিন মোল্লা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মুকিত চৌধুরী, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুল হাসান সুপ্ত, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, সহ-সম্পাদক মোঃ আলামিনুল হক আলামিন, মোঃ আবদুর রহমান জীবন, মোঃ মনিরুল ইসলাম আকাশ, কার্যনির্বাহী সদস্য প্রফেসর ড. মোঃ আশিকুর রহমান আশিক, মোঃ মুজিবুর রহমান, ইঞ্জি. মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, ইঞ্জি. আবু সাঈদ মোঃ হিরো, মোঃ মুজিবুর রহমান মুজিব, এড. মোঃ সাজেদুর রহমান চৌধুরী বিপ্লব, মোঃ আসাদুজ্জামান সুমনসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

SHARE