বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

কাশ্মিরে মহাসড়ক থেকে ৩০০ ফুট নিচে পড়ল গাড়ি, নিহত ১০

ভারত-শাসিত কাশ্মিরের শ্রীনগর-জম্মু মহাসড়কে একটি যাত্রীবাহী গাড়ি গভীর খাদে পড়ে ১০ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই অভিবাসী শ্রমিক। তারা শ্রীনগরে যাচ্ছিলেন। পথিমধ্যে তাদের বহনকারী গাড়িটি হাইওয়য়ে থেকে ৩০০ ফুট গভীরে একটি খাদে পড়ে গেলে প্রাণহানির এই ঘটনা ঘটে। খবর এনডিটিভি।

কর্মকর্তারা জানিয়েছেন, রাত দেড়টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে এবং গাড়িটি রামবান জেলার ব্যাটারি চেশমা নামক স্থানে ৩০০ ফুট গভীর খাদে পড়ে যায়। প্রবল বৃষ্টির মধ্যে মৃতদেহ উদ্ধারের জন্য কাশ্মিরের দুর্যোগ ব্যবস্থাপনা কর্মীদের পাশাপাশি পুলিশও সেখানে উদ্ধার অভিযান শুরু করেছে।

লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা এই প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, নিহতদের পরিবারকে সকল সহায়তা দেওয়া হবে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে দেওয়া এক পোস্টে মনোজ সিনহা বলেছেন, ‘রামবনে দুর্ভাগ্যজনক সড়ক দুর্ঘটনার কথা জানতে পেরে আমি গভীরভাবে মর্মাহত, যাতে মূল্যবান অনেক প্রাণ হারিয়েছে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা। ভুক্তভোগীদের আত্মীয়দের নিয়ম অনুযায়ী সব ধরনের সহায়তা দেওয়ার জন্য আমি জেলা প্রশাসন ও বিভাগীয় কমিশনারকে নির্দেশ দিয়েছি।’

সর্বশেষ