শুক্রবার, সেপ্টেম্বর ২২, ২০২৩

আন্দোলন করে আ.লীগকে ক্ষমতা থেকে সরানো যাবে না : কৃষিমন্ত্রী

আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো যাবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভোলার চরফ্যাশনের জাহানপুর হর্টিকালচার ও টিস্যুকালচার সেন্টারে এক সুধী সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

আব্দুর রাজ্জাক বলেন, আন্দোলন-সংগ্রাম করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরাতে চায় বিএনপি। আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের শিকড়। আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো যাবে না। এমন কোনো বাড়ি বা ঘর নেই যেখানে আওয়ামী লীগের কর্মী নেই। আওয়ামী লীগের শক্তি জনগণ আর জনগণের ভোটের মাধ্যমেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় আসবে। সেই নির্বাচন হবে সুষ্ঠু ও সুন্দর। সেই নির্বাচন উপহার দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এ ছাড়াও যারা বাংলাদেশকে পাকিস্তানিদের কাছে বিকিয়ে দিতে চায় তাদের প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলার চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অনুষ্ঠানে ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ ইসলাম জ্যাবক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক তাজুল ইসলাম পাটোয়ারী, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান এবং পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ