উন্নয়নের স্বার্থে নৌকার প্রার্থীদের বিজয়ী করুন

49

দেশরিভিউ , নিউজ ডেস্ক :

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করার আহবান জানিয়েছেন দলটির সভাপতি শেখ হাসিনা। তিনি গতকাল শনিবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভায় এ আহবান জানান।

সভায় শেখ হাসিনা বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করার বিকল্প নেই। তাই নৌকার প্রার্থীদের জয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগের জয়ের ধারা অব্যাহত রাখতে হবে।

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, সর্বস্তরের নেতাকর্মীদের দলীয় প্রার্থীদের পক্ষে সর্বাত্মক প্রচারণা চালাতে হবে। ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। মানুষকে সচেতন করতে হবে, আওয়ামী লীগের পক্ষে জনসমর্থন বাড়াতে হবে। দল থেকে যাকেই প্রার্থী করা হোক না কেন, তার বিরোধিতা না করা যাবে না। বিদ্রোহী প্রার্থী এবং তাদের মদদদাতাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

গতকালের সভায় পাবনার আটঘরিয়া, নরসিংদীর রায়পুরা ও কক্সবাজারের টেকনাফ পৌরসভার মেয়র পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়। এ ছাড়া রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের ৩৫৩টি ইউপিতে দলীয় প্রার্থী চূড়ান্ত করে আওয়ামী লীগ। এরপর সভা মুলতবি করা হয়। আগামীকাল সোমবার বিকেল ৪টায় সভাটি আবার বসবে।

SHARE