এস এ পরিবহনের বিরুদ্ধে ব্যাট ভাঙার অভিযোগ করলেন সাইফুদ্দিন

96


দেশরিভিউ স্পোর্টস ডেস্ক।।
মন খারাপের একটা খবর শোনালেন ক্রিকেটার মোহাম্মদ সাইফুদ্দিন। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি অভিযোগ করেছেন এসএ পরিবহন (ফেনী শাখা) থেকে রাজশাহীতে দুটি ব্যাট কুরিয়ারে পাঠানোর সময় তা ক্ষতিগ্রস্থ হয়েছে। ফেসবুকে ভাঙা ব্যাটের ছবিও পোস্ট করেন তিনি। পোস্টে তিনি উল্লেখ করেন, এ ঘটনায় কোনো দায় নিতে নারাজ এস এ পরিবহন।

সাইফুদ্দিন তাঁর পোস্টে উল্লেখ করেন সাকিব আল হাসানের কাছে থেকে পাওয়া দুটি ব্যাট জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে ফেনী থেকে ঠিক করার জন্য রাজশাহীতে পাঠান তিনি। জানা গেছে, রাজশাহীতে ব্যাট হাতে পেয়ে দেখেন দুটি ব্যাটের উপরের অংশই ভেঙে গেছে।

এদিকে ঘটনার সত্যতা যাচাই করতে এস এ পরিবহণ ফেনী শাখায় যোগাযোগ করলে শাখা প্রধান আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি জানান সাইফুদ্দিন লিখিত অভিযোগ করে যদি কত টাকা ক্ষতি হয়েছে তার ক্ষতিপূরণ দিয়ে দেবে এস এ পরিবহণ। প্রতিষ্ঠানের নিয়ম মেনেই ক্ষতি পূরণ পাবেন তিনি।

তিনি বলেন, ‘যেখান থেকে পেয়েছে ওনাকে বলেছি অভিযোগটা ওখানে করতে। এখন ওনার দাবি যেটা, যেহেতু প্রতিষ্ঠানের জিনিস। ব্যাক্তিগত হলে দুই এক দিনের ভিতর ওনার সাথে কথা বলে সমাধান করা যেত। এখন প্রতিষ্ঠানের জিনিস। প্রতিষ্ঠানের একটা নিয়ম আছে তো। ওনাকে বলেছি আপনি একটা অভিযোগ করেন যে আপনার এতো টাকা ক্ষতি হয়েছে। তারপর প্রতিষ্ঠান সেই অনুযায়ী ব্যবস্থা নিয়ে নেবে।’

এরকম ঘটনা কেনো ঘটলো জানতে চাওয়া হলে এস এ পরিবহন ফেনী শাখার প্রধান আতিকুর রহমান জানিয়েছেন, তাদের মালামাল বহন করার গাড়ি এক্সিডেন্ট করার ফলে ক্ষতি হয়েছে। তবে তিনি দাবি করেছেন সাইফুদ্দিন অভিযোগ করেছে ব্যাট নিয়ে যাওয়ার পর। তখনই যদি করতো তাহলে ওখানকার ম্যানেজার ব্যবস্থা নিতো।
তিনি বলেন, ‘আমাদের গাড়ি এক্সিডেন্ট হয়েছে। গাড়ি এক্সসিডেন্টের কারণে আমাদের ক্ষয়ক্ষতি হইছে। দুর্ঘটনা হতেই পারে। আমি বলেছি সাইফুদ্দিন ভাই আপনি আসেন পরবর্তীতে সব ঠিক করে দেবো। এই সামন্য জিনিস নিয়ে এগুলো কইরেন না। ব্যাট নেওয়ার পর অভিযোগ করেছেন। নেওয়ার আগেই যদি ওখানকার ম্যানেজারকে বলতো ব্যবস্থা নিতো।’

SHARE