কক্সবাজারে হোটেলকক্ষ থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

139

কক্সবাজারে সি-পার্ল-১ নামের একটি আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কক্সবাজার থানা পুলিশ। শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে নিহত তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে নিহত তরুণীকে নিয়ে হোটেলে ওঠেন এক তরুণ। শুক্রবার (৩০ এপ্রিল) কারো সাড়া না পেড়ে অন্য চাবি দিয়ে কক্ষের দরজা খোলার পর সিলিং ফ্যানের সঙ্গে তরুণীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় হোটেল কর্মচারীরা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ হোটেলের মালিক মোতাহার হোসেনকে আটক করেছে। তবে তরুণীর সাথে হোটেলে আসা যুবকের সন্ধান পাওয়া যায়নি। নিহত তরুণীর ব্যাগে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গিয়েছে। সেটি থেকে জানা গিয়েছে নিহত তরুণীর নাম ছেনুয়ারা (২১)। বাবার নাম হাসান। বাড়ি চট্টগ্রাম মহানগরের পাঁচলাইশ থানার চকবাজার এলাকায়।

কক্সবাজার থানার পুলিশ পরিদর্শক বিপুল চন্দ্র ধর বলেন, গ্রেপ্তার এবং তদন্তের স্বার্থে ওই তরুণের নাম প্রকাশ করা যাচ্ছে না। তবে ওই হোটেলকক্ষের মালিক মোতাহেরকে আটক করে থানায় আনা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোতাহের জানিয়েছেন, পলাতক তরুণ তাঁর পূর্বপরিচিত ছিলেন। কিন্তু কী কারণে তরুণী মারা গেছেন, তা তিনি জানেন না বলে জানিয়েছে পুলিশকে।

তরুণীর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

SHARE